জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ১৬ আগস্ট রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ রাশি:

বাড়ির সবচেয়ে ছোট সদস্যের সাথে সময় কাটান। আজ আপনার আর্থিক পরিস্থিতি ভালো থাকলেও অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। স্বাস্থ্যের উন্নতির ক্ষেত্রে আজ সেরা দিন। আজ কেউ কেউ নতুন করে প্রেমে পড়তে পারেন। জীবনে সফলতার ক্ষেত্রে কঠোর পরিশ্রম করুন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। মাথা ঠান্ডা করে সিদ্ধান্ত নিতে থাকুন।

বৃষ রাশি:

কোনোরকম মারামারি ও তর্ক ছাড়াই আজ একটি শান্তিপূর্ণ দিন কাটাবেন। আপনি আপনার অতিরিক্ত সময় বাচ্চাদের সাথে ব্যয় করুন। কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে আজ পরিত্রাণ পেতে পারেন। আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। তাই, সতর্ক থাকুন। আগামীকালের জন্য কোনো কাজ ফেলে না রেখে আজই তা শেষ করুন। যাঁরা তাঁদের প্রেমিক বা প্রেমিকার থেকে দূরে থাকেন তাঁরা আজ একে অপরকে গভীরভাবে মিস করবেন।

মিথুন রাশি:

যারা বেশ কিছু দিন ধরে খুব ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজেদের জন্য অবসর পেতে পারেন। রাতের দিকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, কোনো পূর্বের ঋণ আজ কেউ ফেরত দিতে পারেন। আপনার প্রেমের জীবন আজ প্রস্ফুটিত হবে। পরিবার এবং বন্ধুদের সাথে দুর্দান্ত সময় কাটবে। আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। পরিবারের সদস্যদের সাথে মতানৈক্য হলেও নিজেকে শান্ত রাখুন। বিবাহিতদের জন্য আজ ভালো দিন।

কর্কট রাশি:

কোনো অপ্রত্যাশিত সুসংবাদ আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। পাশাপাশি, আপনার পরিবারের সাথে সংবাদটি ভাগ করে নেওয়ায় সকলেই খুশি হবেন। মানসিক শান্তি বজায় রাখতে বাচ্চাদের সাথে কিছুটা সময় ব্যয় করুন। আজ খরচের সম্ভাবনা থাকলেও আর্থিক দিকটি ভালোই থাকবে। সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজ শ্রেষ্ঠ দিন। জীবনসঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

সিংহ রাশি:

আপনি আপনার বাড়ির পরিবেশে কোনো অনুকূল পরিবর্তন আনতে পারেন। আজ আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিনের শেষে আপনি যথেষ্ট পরিমানে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকলেও আপনি কারোর অভাব বোধ করবেন। সন্ধ্যের দিকে বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোমান্টিক করে তোলার চেষ্টা করুন। আজ আপনি নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন।

কন্যা রাশি:

আপনি আজ অজানা কোনো উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। যা আপনার আর্থিক সমস্যার সমাধান করবে। আত্মীয় ও বন্ধুদের কাছ থেকে অপ্রত্যাশিত উপহার তথা উপঢৌকন পেতে পারেন। চোখে ছানি রয়েছে এমন রোগীদের দূষিত পরিবেশ এড়িয়ে চলা উচিত। পাশাপাশি, যদি সম্ভব হয় সেক্ষেত্রে সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন। আজ আপনি অবসর সময়ে কোনো বহুপ্রতিক্ষিত কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি:

দীর্ঘসময় ধরে কথা বলতে চেয়েছিলেন এমন কারও কাছ থেকে আপনি একটি ফোন কল পেতে পারেন। দুর্বলতা এড়াতে ভ্রমণের পরিকল্পনা ত্যাগ করুন। আপনি আজকে আপনার সন্তানদের সময়ের সঠিক ব্যবহারের ক্ষেত্রে পরামর্শ দিতে পারেন। আজ আপনার ঘনিষ্ঠ কোনো ব্যক্তি এক অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবেন। আপনার স্ত্রী আপনার অতীতের কোনো গোপন তথ্য জেনে আঘাত পেতে পারেন।

বৃশ্চিক রাশি:

আপনার পরিবারের সাথে আজ কেনাকাটা করতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক যাতে খারাপ না হয় সেজন্য তর্ক এড়িয়ে চলুন। কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকলে আজ তাঁকে পরিশোধ করতে হতে পারে। অর্থনৈতিক দিক থেকে দিনটি খুব একটা ভালো নয়। মেঝের উপর দিয়ে হাঁটার সময় গর্ভবতী মহিলাদের সতর্ক হওয়া উচিত। কোনো বিষয় নিয়ে আজ স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে।

ধনু রাশি:

আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করতে পারবেন। এই রাশির শিশুরা আজ খেলাধূলায় সময় অতিবাহিত করবে। সর্বোপরি, তাদের আঘাতের সম্ভাবনা থাকায় সেদিকে বাবা-মা’র মনোযোগ দেওয়া উচিত। জমি এবং আর্থিক লেনদেনের ক্ষেত্রে দিনটি ভালো। মদ্যপানের অভ্যাস থেকে মুক্তি পাওয়ার ক্ষেত্রে এটি একটি অত্যন্ত শুভ দিন। বন্ধুর কোনো সমস্যায় আপনি দুশ্চিন্তা করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় অত্যধিক সময় নষ্ট করবেন না। প্রেমের জন্য দিনটি ভালো।

মকর রাশি:

অবসর সময়ে আজ আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আজ আপনি এমন একটি উত্তেজক পরিস্থিতির সম্মুখীন হবেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করে তুলবে। আজ সবার সাথে ধৈর্য সহকারে কথা বলুন। যারা এখনও অবিবাহিত রয়েছেন তাঁরা আজ বিশেষ কারও সাথে দেখা করতে পারেন। আপনার খাবার সম্পর্কে সতর্ক হন। বিশেষ করে মাইগ্রেনের রোগীরা। নাহলে অহেতুক মানসিক চাপ বৃদ্ধি পাবে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

কুম্ভ রাশি:

আপনার বিবাহিত জীবনে দীর্ঘদিন পর দুর্দান্ত একটি দিন কাটবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণের জেরে কোনো পারিবারিক সমস্যার সমাধান ঘটবে। আজ সময় পেলেই বিশ্রাম নিন। কোনো সমস্যায় পড়লে আপনি দ্রুত সিদ্ধান্ত নিতে পারবেন। স্বাস্থ্য ভালো রাখতে নিয়মিত দৌড়তে শুরু করুন।

মীন রাশি:

আজ যদি আপনি ঘরোয়া কাজগুলিকে উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে থাকেন তিনি বিরক্ত হবেন। আপনি আজ যথেষ্ট পরিমাণে অর্থের অধিকারী হবেন। পাশাপাশি, মানসিক শান্তিও বজায় থাকবে। বেশির ভাগ কাজ আপনার ইচ্ছে অনুসারে সম্পন্ন হবে। ডেটে যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হতে পারে। স্ত্রীর প্রয়োজনীয় কোনো কাজের জন্য আপনার কোনো পরিকল্পনা বিঘ্নিত হতে পারে। তবে, পরে বুঝতে পারবেন যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।

Exit mobile version