অপরাধএক্সক্লুসিভবাংলাদেশভিডিওসামাজিক যোগাযোগ মাধ্যমসিলেট

টিকটকে ভিডিওতে প্রধানমন্ত্রীকে পেট্রল দিয়ে পুড়িয়ে মারার হুমকি দিয়ে আটক যুবক

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেট্রল ও অকটেন দিয়ে পুড়িয়ে মারার হুমকি দিয়েছেন এক যুবক। সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীকে এমন হুমকি দেন সিলেটের বিয়ানীবাজারের মোল্লাপুরের মহি উদ্দিন মান্না (২৫) নামের ওই যুবক। এ ঘটনায় স্থানীয় ছাত্রলীগ নেতা জাহিদুল হক তাহমিদ বাদী হয়ে বিয়ানীবাজার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়।তিনি বলেন, ‘তেলের দাম বাড়ানোর কারণে সম্প্রতি সে নিজ টিকটিক আইডিতে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে গালিগালাজ করে। বিষয়টি স্থানীয় ছাত্রলীগ নেতাদের দৃষ্টিগোচর হলে তারা বিয়ানীবাজার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে রোববার রাতে গ্রেপ্তার করে সোমবার তাঁকে আদালতে পাঠানো হয়েছে।’

গতকাল রোববার রাতে পুলিশ বিয়ানীবাজার পৌর শহরের দক্ষিণ বাজারে তার মালিকানাধীন চায়ের দোকান থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। আজ সোমবার গ্রেপ্তার হওয়া যুবককে আদালতে পাঠিয়েছে পুলিশ। মহি উদ্দিন মান্না মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সদর ইউনিয়নের মুছেগুল গ্রামের মানিক মিয়ার ছেলে।

উল্লেখ্য প্রধানমন্ত্রীকে হুমকি দিয়ে টিকটকে দেওয়া ভিডিও বার্তায় মান্না বলেন, ‘শেখ হাসিনা যে পেট্রল আর যে অকটেনওর দাম বাড়াইছ নানি ওউ অকটেন আর পেট্রল দিয়া তরে জ্বালাইমু মনে থাকে যেনো ওউ কথাটা।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button