বিজ্ঞাপন
অপরাধএক্সক্লুসিভএশিয়াবিশ্ব সংবাদ

গরু পাচার মামলায় তৃণমূলের প্রভাবশালী নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার

গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূলের অন্যতম প্রভাবশালী নেতা এবং দলটির বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেপ্তার করেছে ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা (সিবিআই)। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তাঁর বীরভূমের বোলপুরের বাড়ি থেকে গ্রেপ্তার করে সিবিআই।

পশ্চিমবঙ্গের চাঞ্চল্যকর গরু পাচার মামলাসহ কয়েকটি মামলায় সাক্ষ্য গ্রহণের জন্য অনুব্রত মণ্ডলকে নোটিশ দিয়ে কলকাতার সিবিআই দপ্তরে হাজির হতে বলা হয়। তবে বেশির ভাগ নোটিশকে তিনি পাত্তা না নিয়ে বিভিন্ন অজুহাতে সিবিআই দপ্তরে হাজিরা থেকে অনুপস্থিত থাকতেন। এর মধ্যে অসুস্থার কারণে কলকাতার পিজি হাসপাতালে ভর্তিও হয়েছিলেন।

অনুব্রত মণ্ডল পশ্চিমবঙ্গের তৃণমূলের এক দাপুটে নেতা। তিনি অবশেষে আজ সকালে তাঁর বোলপুরের বাসভবন থেকে গ্রেপ্তার হলেন। সিবিআই বিশাল বাহিনী সকালে অনুব্রতর বাসভবন ঘেরাও করে তাঁকে গ্রেপ্তার করে। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় কলকাতার দিকে।

সিবিআই সীমান্তে গরু পাচার মামলাসহ অন্যান্য মামলায় সাক্ষ্য নেওয়ার জন্য ১০ বার অনুব্রত মণ্ডলকে নোটিশ দেয়। গতকাল বুধবারও তাঁকে কলকাতার সিবিআই দপ্তরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল। দেওয়া হয়েছিল তাঁকে সিবিআইর কলকাতার নিজাম প্যালেসের দপ্তরে হাজির হওয়ার নোটিশ। সেই নোটিশে হাজির হননি তিনি।

বরং তিনি অসুস্থার কথা বলে পিজি হাসপাতালে বীরভূম থেকে এসে ভর্তি হতে গিয়ে তা পারলেন না। পিজি হাসপাতালের সাত সদস্যের মেডিকেল বোর্ড তাঁকে পরীক্ষা করে জানিয়ে দেয়, তিনি সুস্থ আছেন। তাঁকে ভর্তি করানোর প্রয়োজন নেই। এরপরই তাঁকে আজ গরু পাচার মামলায় গ্রেপ্তার করল সিবিআই।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button