বাড়ি বিভাগ ঢাকা উত্তরায় চেয়ারে বসা অবস্থায় জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার

উত্তরায় চেয়ারে বসা অবস্থায় জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার

উত্তরায় চেয়ারে বসা অবস্থায় জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার

রাজধানীর উত্তরা পশ্চিম থানার ৫ নম্বর সেক্টরের ২/এ নম্বর রোডের ১০ নম্বর বাসার একটি ফ্ল্যাট থেকে চেয়ারে বসা অবস্থায় হোলগার কাউসম্যান (৫৫) নামে এক জার্মান নাগরিকের মরদেহ উদ্ধার করেছে উত্তরা থানা পুলিশ। রবিবার (৭ আগস্ট) সকাল ৮টার দিকে বাড়িটির ৬ষ্ঠ তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই বাসা থেকে ৫শ’ ঘুমের ট্যাবলেটের খালি পাতা ও একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, হোলগারের কেয়ারটেকার জুয়েল তার সঙ্গে ওই ফ্ল্যাটে থাকতেন। গত ৪ আগস্ট জুয়েল টুরিস্টের কাজে শ্রীমঙ্গল যান। ৬ আগস্ট সন্ধ্যায় জুয়েল হোলগারের সঙ্গে ফোনে কথাও বলেন। গতকাল রবিবার ভোরে জুয়েল বাসায় ফিরে আসেন। ডুপ্লিকেট চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ভেতরে ঢুকে হোলগারকে বাসার কম্পিউটার টেবিলে সামনে মৃত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ও সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত সংগ্রহ করে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন সাংবাদিকদের জানান, বাসার ভেতরে চেয়ারে বসে কম্পিউটার টেবিলে হেলান দেওয়া অবস্থায় পাওয়া যায় তাকে। তার বাবা  মৃত আরমান কাউসম্যান। তিনি জার্মান নাগরিক। ‘দ্য লোনসাম ট্রাভেলার লিমিটেড’ নামে গাইড ও টুরিস্ট ব্যবসা পরিচালনা করতেন তিনি।

Exit mobile version