বাড়ি Bangla News বন্ধুদের সঙ্গে ভারতে ভ্রমণে গিয়ে পাহাড় থেকে পড়ে বাংলাদেশি এক তরুণী নিহত

বন্ধুদের সঙ্গে ভারতে ভ্রমণে গিয়ে পাহাড় থেকে পড়ে বাংলাদেশি এক তরুণী নিহত

0
বন্ধুদের সঙ্গে ভারতে ভ্রমণে গিয়ে পাহাড় থেকে পড়ে বাংলাদেশি এক তরুণী নিহত

বন্ধুদের সঙ্গে ভারতে ভ্রমণে গিয়ে পাহাড় থেকে পড়ে বাংলাদেশি এক তরুণী নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে আটটার দিকে সিলেটের তামাবিল ইমিগ্রেশন দিয়ে ভারতীয় ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাঁর লাশ হস্তান্তর করে।ওই তরুণীর নাম সোহরত জাহান (২৬)। তি‌নি ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার মুনশি শাহজাহানের মেয়ে।

ভারতের সীমান্তরক্ষী বা‌হিনী বিএসএফের উপস্থিতিতে ভারতীয় ইমিগ্রেশন কর্তৃপক্ষ বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বাংলাদেশি ইমিগ্রেশন পুলিশের কাছে লাশটি হস্তান্তর করে।জানতে চাইলে তামাবিল ইমিগ্রেশন পুলিশের উপপ‌রিদর্শক (এসআই) রুনু মিয়া বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহত তরুণীর লাশ প‌রিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোহরতের বন্ধুদের বরাত দিয়ে তামাবিল ইমিগ্রেশন পুলিশ জানায়, ৮ জুলাই সোহরত জাহান ও তাঁর তিন–চারজন বন্ধু মিলে সিলেটের তামাবিল দিয়ে ভারতের মেঘালয় ভ্রমণে যান। ১৫ জুলাই তাঁরা ভারতের মেঘালয় রাজ্যের ইস্ট খাসি হিলস জেলার চেরাপুঞ্জি এলাকায় গেলে, সেখানে একটি পর্যটন স্পটের ঝরনার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে যান সোহরত।

এ সময় অসাবধানতাবশত পা পিছলে পাহাড় থেকে পড়ে যান তিনি। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে মেঘালয় রাজ্য পুলিশ সেখান থেকে সোহরতের লাশ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে আজ রাত সাড়ে আটটার দিকে লাশটি তামাবিল ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে হস্তান্তর করা হয়।