তরুণীর আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবক গ্রেপ্তার

তরুণীর আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবক গ্রেপ্তার

রাজবাড়ীর এক তরুণীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম রাশেদুল ইসলাম (২৫)। আজ শুক্রবার গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠানো হয়।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন বলেন, এ ঘটনায় অভিযুক্ত আসামিকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে হাজির করা হয়েছিল। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।রাশেদুল বাগেরহাট সদর উপজেলার কাশিমপুর গ্রামের শেখ আশরাফ আলীর ছেলে। এর আগে গত বৃহস্পতিবার ভুক্তভোগী তরুণী তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

মামলা সূত্রে জানা যায়, এক বছর আগে ফেসবুকে এমডি নাবিল খান (রাশেদুল ইসলামের ছদ্মনাম) নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তরুণীর। এরপর তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে তা ঘনিষ্ট সম্পর্কে রূপ নেয়। পরবর্তীতে তরুণীর অন্য এক পাত্রের সঙ্গে বিয়ে হয়।

বিষয়টি জানতে পেরে রাশেদুল তার স্বামীর ফেসবুকে আপত্তিকর ভিডিও এবং ছবি পাঠায়। এছাড়াও তরুণীর ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খোলে। এরপর পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে ভুক্তভোগী তরুণী রাজবাড়ী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

 

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বিজ্ঞাপন