বিজ্ঞাপন
Bangla News

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশের জনগণের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। বাংলাদেশের উন্নয়নযাত্রায় পদ্মা সেতুর উদ্বোধন একটি গুরুত্বপূর্ণ দৃষ্টান্ত বলে অভিহিত করেছেন তিনি।

শুভেচ্ছাবার্তায় শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং বাংলাদেশের জনগণের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে শাহবাজ শরিফ বলেন, বাংলাদেশকে একটি অন্তর্ভুক্তিমূলক ও টেকসই প্রবৃদ্ধির পর্যায়ে নিয়ে যেতে শেখ হাসিনার দৃঢ় সংকল্পের একটি প্রমাণ হলো পদ্মা সেতু।

শেখ হাসিনাকে উদ্দেশ করে লেখা এক বার্তায় পাকিস্তানের প্রধানমন্ত্রী এ অভিনন্দন জানান। শুভেচ্ছাবার্তাটি আজ শুক্রবার ঢাকার পাকিস্তান হাইকমিশন থেকে বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছানো হয়েছে বলে জানিয়েছে মন্ত্রণালয় সংশ্লিষ্ট সূত্র। একই সঙ্গে বার্তাটি ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনেও পৌঁছানো হয়।

উল্লেখ্য, আগামীকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর উদ্বোধন করবেন। সকাল ১০টায় সেতুর মাওয়া প্রান্তে প্রথমে সুধী সমাবেশে অংশ নেবেন তিনি। এরপর টোল দিয়ে সেতুতে উঠে সেখানে থাকা উদ্বোধনী ফলক উন্মোচন করবেন।

পরে গাড়িতে করে সেতু পার হয়ে জাজিরায় আরেকটি ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী।আগামীকাল বিকেলে মাদারীপুরের শিবচরে জনসভায় অংশ নেবেন শেখ হাসিনা। পরদিন রোববার সকাল ৬টা থেকে নির্ধারিত টোল দিয়ে এ সেতুতে যানবাহন চলাচল শুরু হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button