বিজ্ঞাপন
Bangla News

গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি পোশাক কারখানায় আগুন

গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি পোশাক কারখানায় আগুন লেগেছে। আজ বুধবার সকাল সাতটার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে।

কারখানাটির মানবসম্পদ কর্মকর্তা আবদুর রহমান জানান, কারখানার চতুর্থ তলায় ফেব্রিকস, কাটিং, ফিউজিং মেশিনসহ বিভিন্ন ধরনের মালামাল আছে। মুহূর্তেই আগুন সেকশনজুড়ে ছড়িয়ে পড়লে তা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

ফায়ার সার্ভিস ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, চান্দনা চৌরাস্তা এলাকায় অ্যাপারেলস লিমিটেড কারখানার সাততলা ভবনের চতুর্থ তলায় আগুন লাগে। এ সময় কারখানার লোকজন ও এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় তিন ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল হামিদ মিয়া বলেন, ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনেছেন। তবে তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Back to top button