অপরাধঅর্থ ও বাণিজ্যফেনীবাংলাদেশ

ভারতে পাচারের সময় ৮ হাজার ৫৬৮ লিটার সয়াবিন তেল জব্দ

ফেনীতে সরকারি অনুমোদন ব্যতীত ৮ হাজার ৫৬৮ লিটার অবৈধ সয়াবিন তেলসহ একটি কাভার্ডভ্যান জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় আটক করা হয় দুজনকে। রোববার দুপুরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকা থেকে তেলসহ দুজনকে আটক করা হয়। 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর বিসিক এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তল্লাশি করে ৬০৪ প্যাকেটে মোট ৮ হাজার ৫৬৮ লিটার সরকারি অনুমোদনহীন এবং বিএসটিআই এর অনুমোদন ব্যতীত বোতলজাত করা সয়াবিন তেল জব্দ করা হয়। পরে গাড়িতে থাকা দুজনকে আটক করা হয়। যার বাজার মূল্য প্রায় ১৬ লাখ ৫৪ হাজার টাকা। পরে জব্দকৃত বোতলজাত সয়াবিন তেলসহ আসামিদের ফেনী মডেল থানায় পাঠানো হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রামের ফটিকছড়ি জেলার দৌলতপুর এলাকার মৃত হাসি মিয়ার ছেলে মো. শাহজাহান (৪১) ও কক্সবাজার জেলার উখিয়া থানার সিকদার বিল এলাকার হাজী নুর আহম্মদের ছেলে মো. ইসমাইল (৩২)।ওসি মেজবাহ উদ্দিন জানান, জব্দকৃত সয়াবিন তেল, বাংলাদেশ হতে ভারতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে আটক করা হয়।

আরও পড়ুন:

Back to top button
এমপি আনার হত্যাকাণ্ডে ‘হানি ট্র্যাপ’ শিলাস্তি রহমান ‘Pushpa 2’ is coming to Bangladesh in Hindi ইব্রাহিম রাইসি যেভাবে ৫০০০ মানুষকে হত্যা করেছিলো Bangladeshi mountaineer Babar Ali climbs Mount Everest