বাড়ি অপরাধ ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগ

ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগ

0
ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগ

সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেয়ার অভিযোগে সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেলে রানাকে গ্রেফতার করেছে র‌্যাব।শনিবার রাতে চট্টগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সাভারে এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর মোবাইলে ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়ার ঘটনায় তার বিরুদ্ধে মামলা করেন স্কুলছাত্রীর মা। মেয়েটির মা ও মামলার বাদী কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছোট্ট মেয়েটিকে সোহেল রানা এই অবস্থা করেছে, আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

গ্রেফতারকৃত সোহেল রানা সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার বিরুদ্ধে মামলা দায়েরর পর থেকে সে পলাতক ছিল। ধর্ষণের অভিযোগে দলীয় পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।সোহেল রানা সাভার রাজাবাড়ী এলাকার বাসিন্দা।সাভার পৌর এলাকার রাজাবাড়ী ৭ম শ্রেণির (১৪) এক ছাত্রীকে ভাড়া করা ঘরে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানার মামলা দায়ের করা হয়েছে। 

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে ছড়িয়ে দেয়া ছাড়াও আরেকটি মামলার এজাহারভুক্ত আসামি সোহেল রানা। তাকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।