বাড়ি অপরাধ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে তার টিকটকার স্বামীকে গ্রেপ্তার

স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে তার টিকটকার স্বামীকে গ্রেপ্তার

0
স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে তার টিকটকার স্বামীকে গ্রেপ্তার

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে পৌরসভার ভূঁইয়াপাড়া এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত স্বামীর নাম শাহ আরেফিন ওরফে পরান (২২)। তাঁর বাড়ি কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার এলাহিপুর গ্রামে হলেও তিনি সীতাকুণ্ডের ভূঁইয়াপাড়া এলাকায় বসবাস করে আসছিলেন। আরেফিন টিকটক ভিডিও বানান।

মামলার এজাহারে ওই নারী উল্লেখ করেছেন, শাহ আরেফিন বিয়ের পরপর ব্যবসা করার নাম করে ওই স্ত্রীর পিতার কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নেয়। এর কিছুদিন পর শাহ আরেফিন আরও পাঁচ লাখ টাকা দাবি করেন। ওই টাকা দিতে না পারায় শাহ আরেফিন তাঁর স্ত্রীকে মারধর করতেন ও অন্য টিকটক ভিডিও নির্মাতাদের সঙ্গে অনৈতিক মেলামেশার জন্য চাপ দিতে থাকেন। কিন্তু তিনি তাতে রাজি না হওয়ায় শাহ আরেফিন আরও ক্ষিপ্ত হন। পরে নির্যাতন সইতে না পেরে ওই নারী বাবার বাড়ি থেকে ৫০ হাজার টাকা এনে দেন। কিন্তু তাতেও নির্যাতন বন্ধ না হলে পরে বাধ্য হয়ে তিনি গত মঙ্গলবার দিবাগত রাতে থানায় মামলা করেন।

গতকাল তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাদী আরেফিনের চতুর্থ স্ত্রী। ওই নির্যাতিতা স্ত্রী মানবজমিনকে অভিযোগ করে বলেন, শাহ আরেফিন টিকটক ভিডিও বানানোর প্রলোভন দেখিয়ে তরুণীদের শারীরিক ও মানসিক নির্যাতন করে টাকাপয়সা হাতিয়ে নেন।

আবার অনেক সময় ফাঁদে ফেলে তাদের বিয়ে করে যৌতুক দাবি করেন।তাকে তার বন্ধুদের সাথে অনৈতিক কাজ করানো জন্য চাপ দেন। এর আগে শাহ আরেফিন ফাঁদে ফেলে তিন তরুণীকে বিয়ে করেছেন। পরে যৌতুক দাবি করে নির্যাতনের কারণে আগের তিন স্ত্রীর সঙ্গে শাহ আরেফিনের বিচ্ছেদ হয়ে গেছে।

More News