বাড়ি অপরাধ নারায়ণগঞ্জে কিশোরের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জে কিশোরের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

0
নারায়ণগঞ্জে কিশোরের বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ বন্দর থানায় টিকটক ভিডিও বানাতে ডেকে নিয়ে ১৪ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। গতকাল বুধবার রাত ৯টার দিকে উপজেলার একরামপুর ইস্পাহানী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকেই পলাতক ওই কিশোর। তবে তার তিন সহযোগীকে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী।আটক কিশোরদের সবার বাড়ি ইস্পাহানী এলাকায়। ধর্ষণের শিকার কিশোরীর নানি পাঁচজনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি মামলা করেছেন।

ধর্ষণের সময় ওই কিশোরের পাঁচ সহযোগী ঘটনাস্থল পাহারা দেয়। এ সময় এলাকাবাসী ধর্ষণের বিষয়টি আঁচ করতে পেরে ওই কিশোরের তিন সহযোগীকে আটক করেন। একপর্যায়ে কৌশলে পালিয়ে যান ওই কিশোর ও তার অপর সহযোগীরা।এ বিষয়ে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, অভিযুক্ত তিন কিশোরকে আদালত গাজীপুর শিশু ও কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, টিকটক ভিডিও করার জন্য গতকাল বিকেলে ওই কিশোরীকে তার নানির বাড়ি থেকে ডেকে নিয়ে যায় পরিচিত এক কিশোর ও তার পাঁচ সহযোগী। কলাগাছিয়া ইউনিয়নের সাবদী এলাকায় তারা রাত পর্যন্ত টিকটক ভিডিওর জন্য কাজ করে। পরে কিশোরীকে রাত সাড়ে ৯টার দিকে ইস্পাহানী মাঝির গল্লী এলাকায় নিয়ে ধর্ষণ করে।