বাড়ি অপরাধ ধর্ষণ চেষ্টায় গোপন অঙ্গ হারালেন যুবক

ধর্ষণ চেষ্টায় গোপন অঙ্গ হারালেন যুবক

1
ধর্ষণ চেষ্টায় গোপন অঙ্গ হারালেন যুবক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। এ সময় ওই গৃহবধূ অভিযুক্ত যুবকের গোপনাঙ্গ কেটে দেন।গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শনিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত ব্যক্তি জানান, পূর্বশত্রুতার জের ধরে রাস্তায় একা পেয়ে তাঁরা তাঁর ওপর অমানুষিক নির্যাতন চালান। এ সময় তাঁকে বেঁধে গোপনাঙ্গ কেটে দেন।সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ওই নারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের ওই গৃহবধূকে প্রতিবেশী ওই যুবক দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। প্রস্তাবে রাজি না হওয়ায় শুক্রবার রাতে গৃহবধূকে জাপটে ধরেন তিনি। এ সময় গৃহবধূর চিৎকারে তাঁর মেয়ে, জামাতা এসে যুবককে বেঁধে তাঁর গোপনাঙ্গ কেটে দেন।

আহত প্রতিবেশীর চিৎকারে স্থানীয়রা এবং পরিবারের লোকজন এসে তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।মামলার বাদী বলেন, ‘নিজের ইজ্জত রক্ষা করতে যা করার প্রয়োজন তাই করেছি।’

More News