বাড়ি রাজনীতি আওয়ামী লীগ তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে সেলিনা হায়াৎ আইভী

তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে সেলিনা হায়াৎ আইভী

1
তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিজয়ী প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মিষ্টি নিয়ে হাজির হয়েছেন পরাজিত মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের বাসায়। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে যান আইভী।পরে সাংবাদিকদের সঙ্গে দুজনে মতবিনিময় করেন এবং বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।আইভী তাঁর তৈমুর ‘কাকাকে’ মিষ্টি মুখ করান। তৈমুরও তাঁর ‘ভাতিজি’ আইভীকে মিষ্টিমুখ করান, মাথায় হাত রেখে দোয়া করেন।

তৈমুর আলম খন্দকার নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আইভীর বাবা আলী আহম্মদ চুনকার সঙ্গে আমার আধ্যাত্মিক সম্পর্ক। এই সম্পর্ক কখনো নষ্ট হবে না। আপনারা সবাই আইভীকে সহযোগিতা করবেন। আমার শ্রদ্ধা আলী আহম্মদ চুনকার জন্য আজীবন থাকবে। তাঁর মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকব। অদৃশ্য শক্তির মতো পাশে থাকব।’

তিনি বলেন, নবনির্বাচিত মেয়র আইভীর সঙ্গে আমার আধ্যাত্মিক ও আত্মার সম্পর্ক। আমি সব সময় আলী আহম্মদ চুনকার জন্য দোয়া করি। কারণ ছাত্রজীবন থেকেই তার হাত ধরে নারায়ণগঞ্জে আমার সামাজিক-রাজনৈতিক হাতেখড়ি হয়।আমি দেখেছি তিনি আমার মাকে মা বলতেন, আমিও তাকে ভাই বলতাম। তার মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকব। অন্য কোনো কথাবার্তা এখানে কাজে আসবে না। তৈমূর আরও বলেন, আপনারা মেয়রকে সহযোগিতা করবেন। শুধু সমালোটনাই করবেন না। আমি আইভীর সাফল্য কামনা করি।

মেয়র নির্বাচন করতে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টার পদ হারানো প্রবীণ নেতা তৈমুর বলেন, ‘এটা নির্বাচন ছিল। আমরা আগামীতে সুন্দরমতো থাকব।সাংবাদিকদের উপস্থিতিতে ‘কাকা’-‘ভাতিজির’ পরস্পরকে মিষ্টিমুখ করানো এবং কথাবার্তার একপর্যায়ে তৈমুর নতুন মেয়র আইভীর মাথায় হাত রেখে দোয়া করেন।

বাবার সহযোদ্ধার কাছ থেকে এসব কথা শুনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আইভী বলেন, ‘ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই তাঁর (তৈমুর) পরামর্শ নেব। আমি পৌরসভার মেয়র থাকাকালে তাঁর কাছ থেকে অনেক পরামর্শ নিয়েছি। আমাদের মধ্যে পারস্পরিক সহযোগিতা থাকবে। আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি, কিন্তু পারিবারিক সম্পর্কের জায়গায় সম্পর্কটা থাকবে।’

১৬ জানুয়ারি ৬৬ হাজার ৫৩৫ ভোটের ব্যবধানে হাতি প্রতীকের তৈমুরকে হারানো আইভী বলেন, ‘আমরা যে যেই দল করি না কেন, আমরা সবাই নারায়ণগঞ্জের মানুষ। আমরা একত্রে বসবাস করব।’ ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র আইভী শুধু সমালোচনার জন্য সমালোচনা নয়, বরং সবার সহযোগিতা কামনা করেন।সেলিনা হায়াৎ আইভী ‘নৌকা’ প্রতীক নিয়ে ১৯২টি কেন্দ্রে ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। তাদের ভোটের পার্থক্য ৬৯ হাজার ১০২।

More News