অপরাধএক্সক্লুসিভঢাকারাজধানী

ভাগ্নিকে ধর্ষণচেষ্টার অভিযোগে খালু গ্রেপ্তার

চকলেট দেওয়ার কথা বলে ডেকে নিয়ে আট বছর বয়সী বাকপ্রতিবন্ধী এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে রাজধানীর কামরাঙ্গীরচরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা হয়— এমন অভিযোগে মামলা দায়েরের পর অভিযুক্ত জুম্মন কসাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি সম্পর্কে শিশুটির খালু।

পুলিশ ও স্বজনের সূত্রে জানা যায়, কামরাঙ্গীরচর থানার সামনের এলাকায় পরিবারের সঙ্গে থাকে শিশুটি। বৃহস্পতিবার সকালে তাকে বাসায় রেখে কর্মস্থলে যান তার মা। বিকেলে বাসায় ফিরে তিনি জানতে পারেন, তার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালানো হয়েছে। মামলায় তিনি উল্লেখ করেন, তার অনুপস্থিতিতে শিশুটিকে নিজের বাসায় ডেকে নেন জুম্মন কসাই। সেখানেই তাকে ধর্ষণের চেষ্টা চালানো হয়। তখন শিশুটির গোঙ্গানি শুনে আশেপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে। তারাই জুম্মনকে আটক করে পুলিশে খবর দেয়। ভুক্তভোগী শিশুটি জন্ম থেকেই বাকপ্রতিবন্ধী বলে জানা গেছে।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান সমকালকে জানান, অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবারই জুম্মন কসাইকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে আদালতে হাজির করা হয়। এ সময় বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ভুক্তভোগী শিশুর প্রয়োজনীয় চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে


বাংলা ম্যাগাজিন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন


এই বিভাগের আরও সংবাদ

Back to top button