বাড়ি এক্সক্লুসিভ মা বাবা হতে যাচ্ছেন পরীমনি ও শরিফুল রাজ

মা বাবা হতে যাচ্ছেন পরীমনি ও শরিফুল রাজ

মা বাবা হতে যাচ্ছেন পরীমনি ও শরিফুল রাজ

মা হতে যাচ্ছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। আজ সোমবার দুপুরে গণমাধ্যমকে নিজেই এ খবর জানালেন তিনি। সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজ। গুলশানের একটি হাসপাতাল থেকে শারীরিক পরীক্ষা করিয়ে বেরিয়েই একসঙ্গে একটি ছবি পোস্ট করেন রাজ। সেখানে পরীমনিকে ধন্যবাদ জানিয়ে নিজেকে অভিনন্দিত করেছেন রাজ।

গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের একটি সিনেমার শুটিং করার সময় প্রেমের সম্পর্কে জড়ান অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। এমন গুঞ্জন ছিল আগে থেকেই। এবার আর গুঞ্জন নয়, সরাসরি বিয়ে ও মা হওয়ার খবর জানালেন পরীমনি নিজেই।পরী জানান, কয়েকদিন ধরেই বুঝতে পারছিলাম কিছু একটা হতে যাচ্ছে। আজ দুপুরে চিকিৎসকের কাছে যাই। চিকিৎসক আমার গর্ভধারণের বিষয়টি নিশ্চিত করেন। খবরটি পেয়ে আমি ও রাজ দুজনেই কেঁদে ফেলেছি।নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম জানান, ‘গুণীন’–এর সেটে পরী-রাজ প্রেমে পড়েন। তিন দিন আগে মিষ্টি খাইয়ে বিয়ের খবর জানিয়েছেন পরীমনি।

পরীমনি জানান, গিয়াস উদ্দিন সেলিমের ছবি ‘গুনিন’-এর সেটে তাঁদের পরিচয় ও প্রেম। শুটিং করতে গিয়ে এক অন্য রকম রাজকে আবিষ্কার করেন তিনি। তারপর তাঁদের প্রেম গড়ায় পরিণয়ে। তিন দিন আগে পরিচালককে মিষ্টি খাইয়ে নিজেদের বিয়ের খবর জানিয়েছিলেন পরীমনি। ঘটনাটি নিশ্চিত করেছেন সেলিম নিজেই। শরিফুল রাজ বলেন, ‘খবরটা জেনে কী পরিমাণ খুশি হয়েছি, বলে বোঝাতে পারব না। আই অ্যাম প্রাউড অব হার।’ জীবনসঙ্গী হিসেবে পরীমনি কেমন, জানতে চাইলে তিনি বলেন, ‘সে কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও না। ভাবছি, দুজনের কবরটাও একসঙ্গে হবে।’

‘আইসক্রিম’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় শরিফুল রাজের। সর্বশেষ ‘নেটওয়ার্কের বাইরে’ ছবিতে দেখা যায় রাজকে। অন্যদিকে ‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে অভিষেক হয় পরীমনির। পরীমনির মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘স্ফুলিঙ্গ’।

পরীমনি বলেন, ‘আমাদের বিয়ের চার মাস হতে চলেছে। সপ্তাহ তিনেক আগে আমরা জানতে পারি যে আমি মা হতে যাচ্ছি। প্রথম মাস চলছে। মা হওয়ার খবর শোনার পর যেদিন হাসপাতাল থেকে বের হয়েছি, মনে হচ্ছিল, আমি যেন উড়ছিলাম। ভাবছিলাম, আল্লাহ রে, দুনিয়াদারি কেমন যেন হয়ে গেল। মনে হয়েছে, বিশাল পাখা হয়ে গেছে আমার। আমি পৃথিবীর সবচেয়ে পাওয়ারফুল উইমেন। অনেক শক্তি আমার।’

পরীমনি জানান, চিকিৎসক তাঁকে একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। আপাতত শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তিনি বলেন, ‘আগামী দেড় বছর একদম ছুটি। বাচ্চাকে সুস্থভাবে পৃথিবীতে আনতে চাই। প্রপারলি একটা সুস্থ বাচ্চা জন্ম দিতে চাই।’

পরীমনি আরও বলেন তাঁর সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।প্রথমে দুই পরিবারকেই আমরা দুজন জানিয়েছিলাম। এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় আমাদের।

আমি আমার নানাকে প্রথমে জানাই। নানা খুব খুশি। নানাভাই মিষ্টি আনার টাকা দিয়েছেন আমাকে। মিষ্টি এনে আমরা সাবাইকে খাওয়ালাম। এরপর শাশুড়ি মাকে জানিয়েছি। তাঁদের বাসায়ও নাকি সবাই আনন্দ করছেন।রাজ কাজ করবে। আমি দেড় বছরের ছুটি নিলাম। কারণ, আমার একটি বাচ্চা দরকার। ওকে সুস্থ সুন্দরভাবে দুনিয়াতে আনতে হবে। এ জন্যই কাজ করব না। নিজের যত্ন নেব।

Exit mobile version