বাড়ি রাজনীতি আওয়ামী লীগ ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে নেত্রীকে লাঞ্ছনার অভিযোগ

ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে নেত্রীকে লাঞ্ছনার অভিযোগ

0
ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে নেত্রীকে লাঞ্ছনার অভিযোগ

গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে উদ্দীপন-৭৫ ব্যাচের আয়োজিত কনসার্টে নেত্রীকে লাঞ্ছনার ঘটে। জিনাত আরা জেরিন নামে ছাত্রলীগের নেত্রী জানান, র‌্যাগ-ডে উপলক্ষে কনসার্ট চলাকালে সেখানে যান শিক্ষিকা আয়েশা আক্তার আঁখি। এ সময় শিক্ষকের বসার জন্য শেখ হাসিনা হলের সভাপতি সাবেরী আনোয়ারকে তার চেয়ারটা দিতে বলেন জেরিন। চেয়ার চাওয়ায় তিনি তার ওপর রেগে যান। পরে জেরিন তার কাছে দুঃখ প্রকাশ করে চলে যান। 

জেরিন বলেন, ‘কিছুক্ষণ পর সাবেরী, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের সভাপতি আসিফা আক্তার জামিয়াসহ ছাত্রলীগের ওই নেতারা এসে আমাকে গালিগালাজ করে। সাবেরী ও উজ্জ্বল আমার গায়ে হাত তোলে। তারা আমাকে হল থেকে বের করে দেওয়ার হুমকি দেয়।’ পরে রাতে জেরিন অসুস্থ হয়ে পড়লে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

জিনাত আরা জেরিন। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি। জড়িতদের বিচারের দাবি জানিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন তিনি।অভিযুক্ত ছাত্রলীগ নেতারা হলেন- সহসভাপতি তারিক আহমেদ রুদ্র, সাংগঠনিক সম্পাদক মো. রেদোয়ানুর রহমান, আসাদুজ্জামান রিদওয়ান, শেরেবাংলা হলের সাধারণ সম্পাদক মো. উজ্জ্বল হোসেন, শেখ হাসিনা হলের সভাপতি সাবেরী আনোয়ার এবং শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আকাইদ আলী খান।