বাড়ি এক্সক্লুসিভ অভিনেত্রী শবনম ফারিয়াকে শারীরিক নির্যাতন করতেন তাঁর স্বামী

অভিনেত্রী শবনম ফারিয়াকে শারীরিক নির্যাতন করতেন তাঁর স্বামী

0
অভিনেত্রী শবনম ফারিয়াকে শারীরিক নির্যাতন করতেন তাঁর স্বামী

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ইলমার মৃত্যু প্রসঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের এক পোস্টে ফারিয়া লিখেছেন, ‘মৃত মেয়েটার ছবি দেখার পর বার বার আমি দের/দুই বছর পিছনে ফিরে যাচ্ছিলাম। মনে পরছে কিভাবে আমি দেবী সিনেমার পুরো প্রোমোশন ভাঙ্গা হাত নিয়ে করেছি, যখন কেউ জানতে চেয়েছি কি হয়েছে, বলেছিলাম সিঁড়ি থেকে পরে ব্যথা পেয়েছি।

অভিনেত্রী শবনম ফারিয়াকে শারীরিক নির্যাতন করতেন তাঁর স্বামী। নির্যাতনে তাঁর হাত ভেঙে গিয়েছিল। তবে মানুষ কী বলবে, পরিবার কীভাবে মানুষের সামনে মুখ দেখাবে তাই ভেবে মুখ খোলেননি। ঘটনার দুই বছর পরে আজ এক ফেসবুক পোস্টে তিনি এ বিষয়ে মুখ খুললেন।

আমার সাহস ছিল না সবাইকে বলার যে কিভাবে ব্যথা পেয়েছি। কারন আমি জানতাম এই মানুষটার সাথেই থাকতে হবে, নাইলে মানুষ কি বলবে! আমার মা সমাজে মুখ দেখাবে কিভাবে! আমার দুই বোন যে স্বপ্ন নিয়ে এতো আয়োজনের প্ল্যান করছে তাদের কি জবাব দিবো! ফেসবুকে লিখছেন তিনি। 

কাবীনের ৩ মাস না যেতেই এতো কিছু! নিশ্চই সমস্যা আমারই।আমি এইটা ভেবে দিনের পর দিন জানালা দিয়ে আকাশের দিকে তাকিয়ে, রাতের পর রাত নির্ঘুম কাটিয়েছি।বার বার ভেবেছি কিছু হলে সবাই আমাকেই খারাপ বলবে।কিন্তু আমি খুব সৌভাগ্যবান যে আমার মা আমার সবচেয়ে বড় সাপোর্ট হয়ে দাঁড়িয়েছে! সাহস দিয়েছে! বুঝিয়েছে মানুষ কি বলে তার চেয়ে নিজের ভাল থাকা আরোও অনেক জরুরী।জোড় করে বিয়ে টিকিয়ে রাখার চেয়ে বেঁচে থাকা আরও জরুরী।