বাড়ি এক্সক্লুসিভ বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে দুই স্কুলশিক্ষার্থী আহত

বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে দুই স্কুলশিক্ষার্থী আহত

বাসের ছাদে সেলফি তুলতে গিয়ে দুই স্কুলশিক্ষার্থী আহত

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার হালসা মাধ্যমিক বিদ্যালয়ের ১১০ জন শিক্ষার্থী নিয়ে দুইটি বাসে নাটোরের লালপুরের গ্রিন ভ্যালি পার্কে পিকনিকের উদ্দেশ্যে যাচ্ছিলেন তাঁরা। শিক্ষকেরা নিষেধ করা সত্ত্বেও কয়েকজন শিক্ষার্থী বাসের পেছন দরজা দিয়ে লুকিয়ে ছাদে উঠেছিল। হই-হুল্লোড়ের একপর্যায়ে বেলা পৌনে ১টার দিকে নবীনগর নামক স্থানে রাস্তার পাশের গাছের ডাল দেখে কয়েকজন বসে পড়ে।

এ সময় বাসের ছাদে ইব্রাহিম ও সাগর মোবাইলে সেলফি তুলতে ব্যস্ত থাকায় খেয়াল করেনি। তখন গাছের ডালে আঘাত লেগে গুরুতর আহত হয় তারা। স্থানীয় লোকজন ও সহপাঠীরা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।স্থানীয় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আনিসুর রহমান বলেন, আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। 

রবিবার দুপুরে লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত দুজন হালসা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র কুষ্টিয়া মিরপুরের হালসা গ্রামের মতিয়ার রহমানের ছেলে মো. সাগর (১৭) ও ইরাদ আলীর ছেলে মো. ইব্রাহিম (১৭)। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Exit mobile version