বাড়ি অপরাধ পুলিশের হাত থেকে পালানো মাদক মামলার এক আসামি গ্রেপ্তার

পুলিশের হাত থেকে পালানো মাদক মামলার এক আসামি গ্রেপ্তার

0
পুলিশের হাত থেকে পালানো মাদক মামলার এক আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে পুলিশের হাত থেকে পালানো মাদক মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর নাম আবুল কালাম। তিনি কক্সবাজারের টেকনাফের লেদাপাড়া এলাকার রোহিঙ্গা শরণার্থী।আজ সোমবার সকালে টেকনাফের লেদাপাড়া ক্যাম্প থেকে তাঁকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা-পুলিশ। গতকাল রোববার বিকেলে চট্টগ্রাম আদালত ভবনের দ্বিতীয় তলায় পুলিশের হাত থেকে পালিয়ে যান আবুল কালাম।

আবুল কালাম পালিয়ে যাওয়ার বিষয়ে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুল হাসান বাংলা ম্যাগাজিনকে  বলেন, নগরের কোতোয়ালি থানা-পুলিশ মাদক মামলার আসামিকে আদালত ভবনের দ্বিতীয় তলায় কোতোয়ালি সেরেস্তায় নিয়ে আসে। আসামির নাম-ঠিকানা লিপিবদ্ধ করার পর কোতোয়ালি পুলিশ তাঁকে নিচতলায় মহানগর হাজতখানায় নিয়ে যাচ্ছিল। পথে আসামি আবুল কালাম পুলিশের হাত থেকে পালিয়ে যান।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন আজ সকালে বলেন, পুলিশের হাত থেকে পালানোর পর অভিযান চালিয়ে টেকনাফ থেকে গ্রেপ্তার করা হয় ইয়াবা মামলার আসামি আবুল কালামকে।পুলিশ সূত্র জানায়, রোববার নগরের কোতোয়ালি থানার কদমতলী মোড়ের উত্তর পাশে ফরিদের চা-দোকান থেকে ১ হাজার ৫০ ইয়াবাসহ আবুল কালামকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা। এ ঘটনায় গোয়েন্দা শাখার উপপরিদর্শক টিপু সুলতান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন।