বাড়ি এক্সক্লুসিভ শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়েরকারীর বিরুদ্ধে মামলা

শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়েরকারীর বিরুদ্ধে মামলা

0
শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়েরকারীর বিরুদ্ধে মামলা

একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা নারী চিকিৎসকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন এক ব্যক্তি। গোলাম মারুফ মজুমদার নিঝুম নামের ওই ব্যক্তি রাজধানীর শেরেবাংলা নগর থানায় এই মামলাটি করেছেন। মামলায় আরও তিনজনকে আসামি করা হয়েছে, তাদের একজন একাত্তর টিভির সাবেক সাংবাদিক।বিবাদীরা ফেসবুকে অশালীন ও নোংরা ভাষায় মন্তব্য করেছেন বলে মামলায় অভিযোগ করেছেন গোলাম মারুফ মজুমদার।

মামলার এজাহারে নিঝুম মজুমদার লিখেছেন, বিবাদীরা সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর নাম, ছবি ইত্যাদি ব্যবহার করে অত্যন্ত অশালীন ও নোংরা ভাষায় তাঁর বিরুদ্ধে বিদ্বেষপ্রসূত, আক্রমণাত্মক, হুমকিমূলক, মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন এবং করে যাচ্ছেন। নারী চিকিৎসক সম্পর্কে তাঁর অভিযোগ, তিনি একটি সম্পাদকবিহীন, ঠিকানাহীন, পরিচয়হীন ও বাংলাদেশে অনিবন্ধিত ‘সময় এখন ডট নেট’ নামের অনলাইন পত্রিকার সংবাদ শেয়ার করেছেন।

ওই নারী চিকিৎসক গত ৪ঠা নভেম্বর একাত্তর টেলিভিশনের হেড অব নিউজ শাকিল আহমেদের বিরুদ্ধে গুলশান থানায় ধর্ষণ মামলা করেন। মামলার এজাহারে নিঝুম মজুমদার লিখেছেন, বিবাদীরা সামাজিক যোগাযোগমাধ্যমে তার নাম, ছবি ইত্যাদি ব্যবহার করে অত্যন্ত অশালীন ও নোংরা ভাষায় তার বিরুদ্ধে বিদ্বেষপ্রসূত, আক্রমণাত্মক, হুমকিমূলক, মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন এবং করে যাচ্ছেন। মামলা করা নিঝুম মজুমদার লন্ডনপ্রবাসী আইনজীবী ও ব্লগার। একাত্তর টেলিভিশনের টক শোতেও তিনি নিয়মিত অংশ নিয়ে থাকেন।

এ বিষয়ে নিঝুম মজুমদার বলেন, নারী চিকিৎসককে হয়রানি করার কোনো কারণই নেই। তিনি ফেসবুকে একটি ভুয়া খবর শেয়ার করে পোস্ট দিয়েছেন। সেখানে অনেকে মন্তব্য করেছেন। তাঁর মনে হয়েছে, তিনি ফেসবুকে দলবদ্ধ আক্রমণের শিকার হয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে ওই নারী চিকিৎসক বলেন, হয়রানির উদ্দেশ্যে নিঝুম মজুমদার তাঁর বিরুদ্ধে মামলা করেছেন। তিনি ধর্ষণ ও ভ্রূণ হত্যার অভিযোগে শাকিল আহমেদের বিরুদ্ধে মামলা করার পর থেকেই নানাভাবে একটা পক্ষ তাঁকে হয়রানি করছেন। নিঝুম মজুমদারও তাঁর কাছ থেকে মামলার খুঁটিনাটি সম্পর্কে জানতে চান। তিনি যে জবাব দিয়েছেন, তা নিঝুম মজুমদার খণ্ডিতভাবে উপস্থাপন করেছেন।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, পুলিশ অভিযোগ তদন্ত করে দেখছে। গোলাম মারুফ মজুমদার ওরফে নিঝুম মজুমদার অভিযোগের সঙ্গে বেশ কিছু স্ক্রিনশট দিয়েছেন। এগুলো যাচাই–বাছাইয়ের কাজ চলছে। এর বেশি কিছু এই মুহূর্তে বলা যাচ্ছে না।

More News