বাড়ি অপরাধ বিষ পান করিয়ে প্রেমিকাকে হত্যাচেষ্টার অভিযোগ

বিষ পান করিয়ে প্রেমিকাকে হত্যাচেষ্টার অভিযোগ

3
বিষ পান করিয়ে প্রেমিকাকে হত্যাচেষ্টার অভিযোগ

চট্টগ্রামের সীতাকুণ্ডের বড় কুমিরা এলাকায় প্রেমিকাকে বাসায় ডেকে বিষ পান করিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে।১৭ বছর বয়সী ওই ভুক্তভোগী কিশোরীর (প্রেমিকা) বাড়ি সীতাকুণ্ড উপজেলার বড় কুমিরা এলাকার ৭ নম্বর ওয়ার্ডে। অভিযুক্ত প্রেমিকের নাম নিশান। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে বড় কুমিরার রয়েল গেট এলাকায় এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, ওই  কিশোরীকে মারধর করেছে প্রেমিক নিশানের পরিবারের সদস্যরা। এরপর খাবারের সাথে বিষ মিশিয়ে খাওয়ানো হয়েছে। বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

কিশোরীর ভাই জিসান অভিযোগ করে বলেন, আজ দুপুরে অফিসে যাওয়ার সময় ছেলেটি আমার বোনকে ফোন করে বাসায় ডেকে নিয়ে যায়। বাসায় ডেকে নিয়ে খাবারের সাথে বিষ জাতীয় কিছু মিশিয়ে খাওয়ায়। এরপর তাদের বাড়ির পাশের বাগানে ফেলে দেয়। বোনকে মারধরও করা হয়েছে। এরপর স্থানীয় একজনের কাছে খবর পেয়ে বোনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসি।

জিসান আরও বলেন, আমার বোন স্থানীয় একটি কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী। পাশাপাশি সে একটি ডায়াগনস্টিক সেন্টারে পার্টটাইম চাকরি করে। নিশানের সাথে আমার বোনের চার বছরের প্রেমের সম্পর্ক। কিন্তু ছেলের পরিবারের লোকজন সম্পর্কের বিষয়টি ভালোভাবে নেয়নি।তিনি বলেন, আমার বোনকে বাসায় ডেকে নিয়ে মেরে ফেলার চেষ্টা করেছে। তার মুখে ফেনা এবং গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে জেলা পুলিশের দায়িত্বরত এএসআই আলাউদ্দিন তালুকদার ঢাকা পোস্টকে বলেন, সীতাকুণ্ড থেকে এক তরুণীকে সন্ধ্যা ছয়টার দিকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার সময় তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ১৩ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।