বাড়ি অপরাধ মেয়েকে যৌন নিপীড়নে প্রেমিককে সাহায্য করত মা

মেয়েকে যৌন নিপীড়নে প্রেমিককে সাহায্য করত মা

0
মেয়েকে যৌন নিপীড়নে প্রেমিককে সাহায্য করত মা

৬২ বছর বয়সী এক নারীর বিরুদ্ধে অভিযোগ- তার মেয়ে যখন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ছিল তখন তিনি মেয়ের ‘চিকিৎসা’র জন্য শরীর ম্যাসেজ করানোর নামে তার প্রেমিককে যৌন নির্যাতনে সাহায্য করতে মেয়ের গোড়ালি চেপে ধরতেন। প্রসিকিউটররা বলছেন, ওই প্রেমিক যুগল এমনকি অপ্রাপ্ত বয়স্ক মেয়েটিকে তাদের যৌনমিলন দেখতে বাধ্য করতো, যাতে সে শিখতে পারে কীভাবে ওই ব্যক্তির সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে হবে। অভিযুক্ত ব্যক্তি একটি মন্দিরে ম্যাসেজ সেবা দিতো।

সিঙ্গাপুর ভিত্তিক ইংরেজি দৈনিক স্ট্রেইট টাইমস জানায়- ২০১১ সালে লোকটি ভিকটিম এবং তার পরিবারকে তাদের বাড়িতে ম্যাসেজ সেবা দেয়া শুরু করেছিল।প্রসিকিউটররা বলছেন, ভুক্তভোগী সাক্ষ্য দেবে যে, কিভাবে তার মায়ের জানামতে এবং সহায়তায় তাদের পারিবারিক ফ্ল্যাটের দরজা বন্ধ করে সেই ম্যাসেজগুলো গুরুতর যৌন নির্যাতনের দিকে এগিয়ে গিয়েছিল। যদিও মেয়েটি তার অস্বস্তি প্রকাশ করতো, কিন্তু তার মা তাকে চুপ করে থাকতে বলতো।

৩০ নভেম্বর হাইকোর্টে ওই নারী এবং ৭০ বছর বয়সী অভিযুক্ত নির্যাতনকারীর ট্রায়াল হয়। তাদের বিরুদ্ধে ২০১২ থেকে ২০১৭ সালের মধ্যে মেয়েটিকে ক্রমাগত যৌন নির্যাতন চালানোর অভিযোগ আনা হয়। ওই মেয়েটির বয়স তখন মাত্র ১১ থেকে ১৬ বছর ছিল।

২০১২ সালে যখন মেয়েটি প্রাথমিকে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী ছিল, তখন তাকে ম্যাসেজ সেশনের সময় নগ্ন হওয়ার নির্দেশ দেয়া হয়েছিল। পুরুষটি তার অনিয়মিত মাসিকের “চিকিৎসা” করার আড়ালে ম্যাসেজ সেশনের সময় তাকে প্রকৃতপক্ষে যৌন নির্যাতন করতো।কখনও কখনও, যখন মেয়েটি ওই কাজগুলো প্রতিরোধ করার জন্য চারপাশে লাথি মারতো, তখন তার মা তার গোড়ালি চেপে ধরে রাখতেন যাতে লোকটি তার কাজে বাধা না পায়।