বাড়ি এক্সক্লুসিভ সুশান্তের পরিবারে সড়ক দুর্ঘটনায় নিহত ৫জন

সুশান্তের পরিবারে সড়ক দুর্ঘটনায় নিহত ৫জন

0
সুশান্তের পরিবারে সড়ক দুর্ঘটনায় নিহত ৫জন

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাঁচ আত্মীয়। আজ সকালে বিহারে এ দুর্ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে বিহারের লখিসরাই অঞ্চলের ৩৩৩ নম্বর মহাসড়কে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

মহাসড়কে একটা ট্রাকের সঙ্গে গাড়িটির সংঘর্ষ হয়। পুলিশ জানিয়েছে, আরও চারজনের অবস্থা আশঙ্কাজনক। ট্রাকচালক ও তাঁর সহযোগী পালিয়েছেন। গাড়িটি দুমড়েমুচড়ে গেছে। প্রতিবেদন অনুযায়ী, গাড়ি থেকে মানুষের দেহ বের করতে লোহার কাটার নিয়ে আসতে হয়েছে।

নিহতদের মধ্যে সুশানের ভগ্নিপতি ও পি সিং রয়েছেন। এই ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আহতদের প্রথমে সিকান্দ্রা সাব ডিভিশন হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের পাটনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। খবর এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার।  

সংবাদমাধ্যম জানায়, সুশান্তের ভগ্নিপতির পরিবারের সদস্যদের বহনকারী গাড়ির চালক চলতি অবস্থায় ঘুমিয়ে পড়েন। পরে গাড়িটি বিহারের সিকান্দ্রা-শেখপুরা সড়কে একটি এলপিজি সিলিন্ডারবাহী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে তাদের বহনকারী গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ছয়জন নিহত হয়। ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। 

পুলিশ জানায়, সুশান্তের ভগ্নিপতি ও পি সিং আইপিএস অফিসার। বর্তমানে তিনি হরিয়ানা পুলিশের অতিরিক্ত মহাপরিচালকের দায়িত্বে ছিলেন। সোমবার পাটনায় তার বোন মারা যায়। ওইদিনই তার অন্ত্যেষ্টিক্রিয়া হয়। মঙ্গলবার সকালে পরিবারের সদস্যদের নিয়ে তিনি পাটনা থেকে জামুই যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। 

২০০৯ সালে টেলিভিশন ধারাবাহিক ‘পবিত্র রিশতা’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান সুশান্ত সিং রাজপুত। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে বলিউডে অভিষেক। এরপর একের পর এক সাফল্যের পথে হেঁটেছেন সুশান্ত। গত বছর ১৪ জুন তাঁর মুম্বাইয়ের ফ্ল্যাটে তাঁর ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

More News