বাড়ি এক্সক্লুসিভ মহাকাশে নীল ছবির শুটিং

মহাকাশে নীল ছবির শুটিং

2
মহাকাশে নীল ছবির শুটিং

এবার মহাকাশে হতে যাচ্ছে পর্ণ ছবির শুটিং। এ সিদ্ধান্তের কথা জানিয়েছে এক পর্ণ সংস্থা। খবরটি প্রকাশ্যে আসতেই মুখ হাঁ হয়ে গেছে অনেকের। মূলত পর্ণ ছবির দুনিয়ায় একে-অপরকে টেক্কা দিতে ভিন্ন পন্থা নিয়ে থাকে সংস্থাগুলো। তাই বলে কোনও জঙ্গল, সমুদ্র তট, পাহাড়ের চূড়ায় নয়; এবারে স্পেসে। ওই সংস্থা সূত্রে খবর, এর জন্য ইলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য নেওয়া হবে।

পর্নোগ্রাফি শিল্পকে পৃথিবীর বাইরে যেয়ে দর্শকদের জন্য অভিনবরূপে হাজির করতে চায় এই শিল্পের প্রখ্যাত কোম্পানি নাফতি। তারই ধারাবাহিকতায় এবার লেক্সি লুনা নামের জনপ্রিয় এক পর্নো তারকাকে রকেটে করে মহাকাশে পাঠানোর পরিকল্পনা করছে কোম্পানিটি। সেখানে রকেটে নীল ছবির শুটিং হবে বলে জানিয়েছে তারা।

জানা গেছে, অ্যাডাল্ট কনটেন্টের ডিজিটাল মার্কেটপ্লেস, সামাজিক প্ল্যাটফর্ম এবং বিনোদন কেন্দ্র নাফতি।নাফতির ব্র্যান্ড অ্যাম্বাসেডরও লেক্সি। লেক্সির জন্য বর্তমানে ইলন মাস্কের স্পেসএক্সের রকেটের টিকিটের আবেদন করছে নাফতি। যাতে তিনি মহাকাশ যাত্রা সম্পন্ন করতে পারেন। 

এই পর্নো তারকার মহাকাশে যাওয়ার স্বপ্ন দীর্ঘদিনের, নাফতি তার সেই স্বপ্ন পূরণে সহায়তা করতে চায়। সেখানে পৌঁছানোর পর তিনি একটি পর্নো দৃশ্যের শুটিংও করবেন বলে জানিয়েছে নাফতি। নাফতির প্রধান নির্বাহী কর্মকর্তা রব কেমেনিফি বলেছেন, ‌‘এখন মানুষ ব্যক্তিগতভাবেই মহাকাশে ভ্রমণ করতে পারেন। আমরা ইতিহাসের এই যুগান্তকারী সময়ের অংশ হতে নাফতি আর্টের লেক্সি লুনাকে বায়ুমণ্ডলের দূরতম প্রান্তে পৃথিবীর বাইরে পাঠিয়ে দারুণ দুঃসাহসিক কাজ করতে চাই।’

পর্নো কনটেন্ট তৈরির আগে পেশায় স্কুল শিক্ষক ছিলেন লুনা। তার পছন্দের যে কয়েকটি বিষয় ছিল তার মধ্যে অন্যতম জ্যোতির্বিজ্ঞান। রব বলেন, ‘আন্তরিকতা এবং দুঃসাহসিক বৈশিষ্ট্যের কারণে আমাদের মহাকাশীয় উচ্চাকাঙ্ক্ষা অর্জনে নিখুঁত পছন্দ লেক্সি। আকাশের কোনো সীমা নেই।’