বাড়ি অপরাধ পরকীয়া করতে গিয়ে সেনা সদস্য আটক

পরকীয়া করতে গিয়ে সেনা সদস্য আটক

0
পরকীয়া করতে গিয়ে সেনা সদস্য আটক

পটুয়াখালীর বাউফলে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া করতে গিয়ে মোঃ এনামুল হক নামে এক সেনা সদস্যকে হাতেনাতে আটক করেছে স্থানীয়রা। পরে তাঁকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। বাউফল ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকেলে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ওই প্রবাসীর মা মোসা. মাজেদা বেগম।

ডায়েরীতে তিনি উল্লেখ করেন, আমার ছেলে ফোরকান গাজী(৩৫) দীর্ঘ ৮/১০ বছর পর্যন্ত মালেশিয়ায় থাকেন। বাড়ীতে আমি ও আমার পুত্রবধূ আখি আক্তার এবং নাতী ইভানকে(৭) নিয়ে উপজেলার পশ্চিম বিলবিলাস গ্রামে বসবাস করি । আমার ছেলে বিদেশে থাকার সুবাধে আমার পুত্রবধূ আখি আক্তার ও একই উপজেলার মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের হারুন অর রশিদের ছেলে দুই সন্তানের জনক মোঃ এনামুল হক পরকিয়ায় জড়িয়ে পড়ে।

দুই বছর যাবত চলে তাঁদের এ সম্পর্ক। এনামুল যশোর সেনানিবাসের ১০ ইষ্ট বেঙ্গলের একজন সেনা সদস্য । গত বৃহস্পতিবার রাতে ওই সেনা সদস্য আমার বাড়ীতে আসে। তখন আমি বাড়ীতে ছিলাম না। বিষয়টি বাড়ীর লোকজন টের পেলে এনামুল দৌড়ে পালানোর চেষ্টা করে।এ সময়ে স্থানীয়রা তাঁকে আটক করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, এনামুলকে সরকারি ওই বাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। ওই বাহিনীর নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবেন। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সেটির তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

More News