বাড়ি এক্সক্লুসিভ ইভা রহমান এখন ইভা আরমান

ইভা রহমান এখন ইভা আরমান

4
ইভা রহমান এখন ইভা আরমান 1

মাহফুজুর রহমানের সঙ্গে দাম্পত্যজীবনের ইতি টেনেছেন ইভা রহমান; ঢাকার এক ব্যবসায়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধে নামের পদবি পরিবর্তন করে হয়েছেন ইভা আরমান। ১৯ সেপ্টেম্বর ব্যবসায়ী সোহেল আরমানকে বিয়ে করেছেন সংগীতশিল্পী ইভা রহমান।

খবরটি নিশ্চিত করেছেন সংগীতশিল্পী রবি চৌধুরী। এখন থেকে তাকে ইভা আরমান নামে ডাকার জন্য সংবাদমাধ্যমগুলোকে অনুরোধ করেছেন। বরের নামের শেষাংশ নিয়েই তিনি এই নামটি রেখেছেন।

ইভার গুলশানের বাড়িতে দুইজনের পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে একদম ঘরোয়া অনুষ্ঠানে বিয়ের পর্ব সারেন ইভা ও সোহেল বিয়ের পর্ব সেরেছেন। ইভা ও সোহেল আরমানের বিয়ের খবরটি প্রকাশ করে রবি চৌধুরী ফেসবুকে তাদের একটি স্থিরচিত্রও পোস্ট করেছেন।ইভার বর সোহেল আরমান ঢাকার ছেলে এবং পেশায় ব্যবসায়ী।

ইভা এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে কাজ করতেন। সেই সুবাদেই মাহফুজুর রহমানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। সেখান থেকে দু’জনের প্রেম গাঢ় হয়। তারা বিয়েও করেন। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হলো তাদের।১৭ সেপ্টেম্বর বিচ্ছেদের সনদ হাতে পান ইভা। দুদিন পরই পারিবারিকভাবে সোহেল আরমানকে বিয়ে করেন তিনি।

ইভার গাওয়া গান নিয়ে এ পর্যন্ত প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা একগুচ্ছ গান চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।