বাড়ি এক্সক্লুসিভ আনিকা কবির শখের বেবি বাম্প প্রকাশ্যে এলো

আনিকা কবির শখের বেবি বাম্প প্রকাশ্যে এলো

2
আনিকা কবির শখের বেবি বাম্প প্রকাশ্যে এলো

মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ মা হচ্ছেন এমন গুঞ্জনই শোনা যাচ্ছিল। তবে এবার বিষয়টি নিজেই নিশ্চিত করলেন তিনি। আজ শনিবার ছিল তার ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান। সেখানে পরিবারের সদস্য ছাড়াও শোবিজের অনেকেই উপস্থিত ছিলেন। সেই ছবি এখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

মডেলিংয়ে যাত্রা শুরু করেই সফলতা পান আনিকা কবির শখ। সফলতার ধারাবাহিকতা বজায় রাখেন অভিনয়েও। তবে গেল বছর খবরে উঠে আসে, বিয়ে করে সংসারী হয়েছেন শখ। কয়েকদিন আগেই এ অভিনেত্রী জানান নতুন খবর। সেটি হচ্ছে- মা হতে যাচ্ছেন তিনি। 

কিছুদিন আগে এই অভিনেত্রী লিখেছিলেন, ‘এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়’। এবার শখ বললেন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। দোয়া চাই সবার।’

প্রকাশ্যে এলো শখের বেবি বাম্পসহ সেই অনুষ্ঠানের ছবি। যেখানে মাতৃত্বকালীন সময়ের ছাপ দেখা গেল তার মধ্যে। তার শারীরিক গঠনেও বেশ পরিবর্তন লক্ষ করা গেছে। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ভক্তদের প্রশংসায় ভাসছে শখ। পাশাপাশি তার অনাগত সন্তানের জন্য শুভেচ্ছায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

জানা যায়, কয়েক মাস আগে হঠাৎ শখের ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম, ফেসবুক পেজ হ্যাকড হয়ে যায়। তবে নতুন ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রিয় মানুষদের সঙ্গে সংযুক্ত হচ্ছেন এই মডেল।মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়।

২০২০ সালের আগস্টে জানা যায় আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। ওই বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামী রহমান জন পেশায় ব্যবসায়ী।বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায় নিজেদের বাসাতেও থাকেন।

More News