বাড়ি বিনোদন সিগারেট হাতে পরী

সিগারেট হাতে পরী

1
সিগারেট হাতে পরী

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। মাদক ও বোট ক্লাব কাণ্ডে বেশকিছু দিন ধরেই তিনি ছিলেন শোবিজের শীর্ষ শিরোনামে। এরপর মামলা, দফায় দফায় রিমান্ড এবং জামিনে মুক্তিকে কেন্দ্র করে সংবাদপত্রে উঠে আসে নানান খবর। এখানেই শেষ নয়, মুক্তির দিন হাতে মেহেদি দিয়ে ইঙ্গিতপূর্ণ লেখা আবারও আলোচনায় নিয়ে আসে তাকে। একই কাণ্ড ঘটে দ্বিতীয়বার। তবে এবার সেরকম কিছূ নয়, নতুনভাবে আলোচনার জন্মদিলেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় নতুন দুটি ছবি আপলোড দিয়েছেন এই অভিনেত্রী। সিগারেট হাতে এবার তার দৃঢ় চাহনি সরাসরি ক্যামেরায়।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নতুন এই ছবিগুলো পোস্ট দিয়েছেন পরীমনি। সেখানে দেখা যাচ্ছে- সিগারেট হাতে ক্যামেরায় পোজ দিয়েছেন তিনি। তার পরনে সাদা-কালো রঙের টপস, খোলা চুলে চোখে চশমা, পায়ে পরেছেন কেডস। সেখানেও তার হাতের ‘…ক মি মোর’ লেখাটি স্পষ্ট।ঘন্টা না পেরুতেই তার সেই পোস্টে ৪১ হাজারের বেশি রিয়্যাক্ট পড়েছে। পোস্টটি এখন পর্যন্ত ৬৪৫ বার শেয়ার করা হয়েছে।

ছবির ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’। তিনি যে তার জীবনযাপনের পদ্ধতি নিয়ে পুরোপুরি আত্মবিশ্বাসী এবং যে কোনো বিপদ আসলেও তা নিয়ে চিন্তা করতে চান না, তাই যেন বুঝিয়ে দিলেন সরাসরি। তবে ছবি পোস্ট করে শুধু ক্যাপশনে ধূমপান নিয়ে সতর্কবার্তা দিলেই দায় মুক্ত হওয়া যায় কি না তাও একটি প্রশ্ন।

গত ৪ আগস্ট ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে’ অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ওই দিনই রাতে পরীমনিকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।  

পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানার নিয়ে যাওয়া হয়। সেখানে র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এরপর তাকে আদালতে হাজির করলে প্রথমে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে আরও দুই দফায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে।

More News