বাড়ি এক্সক্লুসিভ অবশেষে নুসরাতের ছেলের বাবার নাম প্রকাশিত

অবশেষে নুসরাতের ছেলের বাবার নাম প্রকাশিত

0
অবশেষে নুসরাতের ছেলের বাবার নাম প্রকাশিত

অভিনেত্রী নুসরাত জাহান মা হওয়ার পর থেকে অভিনন্দনের পাশাপাশি যে প্রশ্নের মুখোমুখি হচ্ছিলেন বারবার— সদ্যজাত সন্তানের বাবা কে?নিখিল জৈনের সঙ্গে তার বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই। নিখিলও এই সন্তানের পিতৃত্ব দাবি করেননি।সংসদ সদস্য হয়ে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়েও একই প্রশ্নের মুখোমুখি হয়েছে বারংবার। তবে সব প্রশ্নের জবাব বিভিন্নভাবে এড়িয়ে গেছেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে এ নিয়ে প্রশ্ন করা হলে নুসরাত বলেন, ‘ছেলের বাবা জানে বাবা কে’!

এরই মধ্যে গুঞ্জন ওঠে প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত নুসরাতের ছেলের বাবা। ছেলের নাম ঈশান রাখায় সেই গুঞ্জনের পালে জোর হাওয়া বইতে থাকে। অবশেষে ছেলের পিতৃপরিচয় প্রকাশ্যে এলো। এ নিয়ে অভিনেত্রী সরাসরি মুখ না খুললেও  কলকাতা পৌরসভার ওয়েবসাইটে সেই তথ্য মিলেছে। 

বুধবার রাত সাড়ে নটার পর কলকাতা পুরসভার বার্থ রেজিস্ট্রেশন ওয়েবসাইটে নুসরাত জাহান রুহির পুত্রসন্তানের বাবার নাম আপলোড করা হল। প্রশংসাপত্রে দেখা যাচ্ছে পুত্রের নাম দেয়া হয়েছে ঈশান জে দাসগুপ্ত। মায়ের নাম নুসরাত জাহান। বাবার নাম দেবাশীষ দাসগুপ্ত ওরফে যশ। আর কোনও বিবাদ থাকলো না। পুরসভার এক হাজার ৬২৩ নম্বর নথি জানিয়ে দিল যশ দাসগুপ্তই হলেন নুসরাতের পুত্রের বাবা।

এটা অবশ্য প্রত্যাশিতই ছিল। নিখিল জৈন এর সঙ্গে সম্পর্ক থাকার সময়ই যশের সঙ্গে প্রকাশ্যে মেলামেশা শুরু করেন নুসরাত। দুজনে একসঙ্গে রাজস্থানে বেড়াতেও যান। পরে নুসরাত সন্তান সম্ভবা হলে নিখিল জৈন জানিয়ে দেন এই সন্তানের পিতা তিনি নন। কারণ, তিনি ও নুসরাত দীর্ঘদিন আলাদা থাকেন। নুসরাতও নিখিল জৈন এর সঙ্গে বিবাহ সম্পর্ক অস্বীকার করেন। দুজনের বিবাহ বিচ্ছেদের মামলা এখন আলিপুর কোর্টে বিচারাধীন। যশ দাসগুপ্তই যে নুসরাতের সন্তানের বাবা তা নানা আচরণে দীর্ঘদিনই বোঝা যাচ্ছিলো। এবার সেই সম্ভবনায় সিলমোহর পড়ল।