বাড়ি অপরাধ ধর্ষণ চেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

ধর্ষণ চেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

0
ধর্ষণ চেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার

মানিকগঞ্জের শিবালয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন শীল নকুল (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে তাকে শিবালয় নতুন পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নকুল ওই নতুন পাড়ার মৃত মঙ্গল চন্দ্র শীলের ছেলে।এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতা নকুল মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন। এতে তার একটি হাত ভেঙে যায়। হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি আসেন। এ সময় প্রতিবেশী অসহায় এক কলেজছাত্রী প্রতিদিন ৩০০ টাকার বিনিময়ে তার হাত ম্যাসেজ করে দিতেন।

গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে হাত মেসেজ করে দিতে গেলে নকুল জোর করে তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানগুলোতে হাত দেন। পরে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় কলেজছাত্রীর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে তাকে ছেড়ে দেন। ভুক্তভোগীর মা বলেন, এ ঘটনার পর নকুল আমাদের পাঁচ হাজার টাকা দিয়ে কাউকে কিছু না বলতে নিষেধ করেন। কাউকে কিছু বললে কিংবা পুলিশকে জানালে সমস্যা হবে বলে নানা হুমকি-ধমকি দেয়। নকুল অনেক আগে থেকেই একজন কুচরিত্রের লোক। ইতিপুর্বে আমাকেও কু-প্রস্তাব দিয়েছিল। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে মেয়েটি বাদী হয়ে শুক্রবার সকালে থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা বলেন, ভুক্তভোগী কলেজছাত্রীর অভিযোগ পেয়েছি। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। পরে অভিযোগ প্রেক্ষিতে অভিযুক্ত আসামি নকুল শীলকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, বিষয়টি আমি অবগত না। ঘটনা সত্যি হলে দলীয় ফোরামে কথা বলে সবার সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

More News