বাড়ি এক্সক্লুসিভ ফেড আউট প্রিয়াঙ্কা ঝা, ফেড ইন নুসরাত জাহান

ফেড আউট প্রিয়াঙ্কা ঝা, ফেড ইন নুসরাত জাহান

0
ফেড আউট প্রিয়াঙ্কা ঝা ফেড ইন নুসরাত জাহান

যশ দাশগুপ্তর জীবন থেকে ফেড আউট প্রিয়াঙ্কা ঝা, ফেড ইন নুসরাত জাহান।ব্যক্তিগত জীবনটা ব্যক্তিগতই। সেখানে কারও উঁকি মারার অবকাশ নেই। কিন্তু, কেউ যদি হন সেলিব্রেটি তাহলে বোধহয় তার ব্যক্তিগত জীবনটাও খোলা খাতা হয়ে যায়। যেমন হয়েছে যশ দাসগুপ্ত কিংবা নুসরাত জাহানের।

যশ এর যে আগে একটি বিয়ে ছিল। সেই বিয়ে থেকে একটি কন্যাসন্তানও আছে, যশ যে স্ত্রী নিগ্রহের অভিযোগে হাজতবাসও করেছেন, এমন তথ্য সবার জানা।নুসরাতের প্রথম বিয়ে ভিক্টর ঘোষের সঙ্গে, তারপর ডিভোর্স। অতঃপর পার্ক স্ট্রিট ধর্ষণ কাণ্ডের আলোচিত নায়ক কাদের এর সঙ্গে সম্পর্ক, টলিউড এক বিখ্যাত প্রযোজকের সঙ্গে ঘনিষ্ঠতা, তারপর নিখিল জৈন এর সঙ্গে তুরস্কে বিয়ে- এই সব তথ্য সত্য হোক মিথ্যা হোক সবার জানা।

জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝে না’র ‘অরণ্য’র চরিত্রে তুমুল জনপ্রিয় হয়েছিলেন তিনি। সেখান থেকে মিমি চক্রবর্তীর বিপরীতে থেকে বিরসা দাশগুপ্তের ছবি ‘গ্যাংস্টার’এও বাজিমাত করেছেন তিনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং নুসরাতের সঙ্গে ‘ওয়ান’ও বেশ ভালোই প্রশংসা পেয়েছে দর্শকমহলে। 

যা জানা ছিল না তা ঘটলো সম্প্রতি। ছেলে কোলে নিয়ে নুসরাতের বারবার যশের বাড়ি গিয়ে তার বাবা মায়ের সঙ্গে সময় কাটানোর পর নিঃশব্দে যশের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা ঝা। কে এই প্রিয়াঙ্কা ঝা? ইনি হলেন শ্রী বেঙ্কটেশ ফিল্মস এর ক্রিয়েটিভ ডিরেক্টর। যশ দাশগুপ্তর দীর্ঘদিনের বন্ধু। থাকতেন যশের বাড়িতেই। যশের যাবতীয় বৈষয়িক দিক এবং রাজনৈতিক দিক সামলাতেন। নুসরাতের জন্যই কি প্রিয়াঙ্কার বিদায়? দুর্জনেরা ফিল্মের ভাষা ব্যবহার করছেন। বলছেন- ফেড আউট প্রিয়াঙ্কা, ফেড ইন নুসরাত!