এক্সক্লুসিভনেত্রকোনা

প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে মারা গেল ৪ সন্তানের জননী

ঘরে চার সন্তান রেখে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে জেসমিন আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। গতকাল সোমবার রাতে নেত্রকোনার কেন্দুয়া-আঠারবাড়ি সড়কে উপজেলার স্বলফ কমলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জেসমিন আক্তার কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মানিকদী গ্রামের মৃত মাহফুজ মিয়ার স্ত্রী।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার আঠারো বাড়ি সড়কের আদমপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল আরোহী প্রেমিক জোবাইদ মিয়াকে আটক করেছে।আটককৃত ব্যক্তি একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে জোবাইদ (৩৪)।কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, আটক প্রেমিক জোবাইদের স্ত্রী ও তিন সন্তান রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

খোঁজ নিয়ে জানা যায়, প্রেমের সম্পর্কের জেরে তারা সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগানে ঘুরতে যাচ্ছিলেন। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় কেন্দুয়া দিয়ে আসতে হয়। ফেরার পথে সোমবার স্বলফ কমলপুর নামক স্থানে পৌঁছলে ওই গৃহবধূ মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে স্থানীয় লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে আমরা ওই নারীকে নিয়ে আসা জোবাইদকে আটক করেছি। নিহত নারীর স্বজনদেরকে খবর দেয়া হয়েছে। তারা আসলে আইনি প্রক্রিয়া নেয়া হবে। তারা দুজনই কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বাসিন্দা।

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে


বাংলা ম্যাগাজিন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন


এই বিভাগের আরও সংবাদ

Back to top button