বাড়ি অপরাধ ক্লোজআপ ওয়ান তারকা সাজুর বিরুদ্ধে মামলা

ক্লোজআপ ওয়ান তারকা সাজুর বিরুদ্ধে মামলা

4
ক্লোজআপ ওয়ান তারকা সাজুর বিরুদ্ধে মামলা

রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তারকা সাজু আহমেদের বিরুদ্ধে মামলা করেছেন তার মা রানীজান বেগম। ‘হত্যার উদ্দেশে হামলা ও গুরুতর জখম’- এমন অভিযোগে তিনি কুড়িগ্রাম জেলার উলিপুর থানায় এজাহার দিয়েছেন। রবিবার (৫ সেপ্টেম্বর) এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তদন্ত কর্মকর্তা আনিসুর রহমান।

পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা ও টাকার জন্য মা রানীজান বেগমের (৬৫) মাথা ফাটানোয় ক্লোজআপ তারকা সাজু আহমেদের (৩৫) বিরুদ্ধে অভিযোগ থানায় মামলা হিসেবে রেকর্ড হয়েছে। রোববার মামলাটি রেকর্ড করা হয় বলে জানান কুড়িগ্রামের উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির।

ওসি জানান, সদর হাসপাতালে চিকিৎসাধীন সাজুর মা রানীজান বেগম গত শনিবার থানায় অভিযোগ দায়ের করতে বলেন। অভিযোগটি সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় পৌঁছে দেন। এরপর অভিযোগটি তদন্তের জন্য থানার উপপরিদর্শক (এসআই) মো. আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়। তদন্তে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে।

ছেলের হামলায় আহত হয়ে মাথায় জখম নিয়ে চার দিন ধরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন ভুক্তভোগী রানীজান বেগম। তার শারীরিক অবস্থা অনেকটা ভালো বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক পুলক কুমার সরকার।ছেলের বিরুদ্ধে মামলার বিষয়ে জানতে চাইলে রানীজান বেগম বলেন, ‘আমি সাজুর কঠিন শাস্তি চাই, ওর যেন জেল হয়।’

জানা গেছে, সাজুর মা রানীজান বেগম জেলা সদর হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন। গত শুক্রবার বিকেল ৩টার দিকে হাসপাতালে ভর্তি হন। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার সরকার।

সাজু আহমেদ উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের মৃত আজগার আলী ও রানীজান বেগমের কনিষ্ঠ ছেলে। ২০০৮ সালে রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ানে অংশগ্রহণ করে সংগীত পরিবেশন করে দ্বিতীয় রানার আপ হয়ে তারকা খ্যাতি অর্জন করেন সাজু। 

সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছেন। এ জন্য জমির ভাগ ও টাকার জন্য গত শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে তার মায়ের মাথায় আঘাত করেন।এ বিষয়ে উলিপুর থানার ওসি মো. ইমতিয়াজ কবির জানান, মামলার একমাত্র আসামি সাজু আহমেদ পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।