এক্সক্লুসিভবিনোদন

নুসরাত পুত্র নাম পেলো ঈশান জাহান

প্রকাশ্য দিনের আলোর মত পরিষ্কার, তবু নুসরাত জাহান তাতে মিশিয়ে দিয়েছেন আবছা আলোর রহস্য। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা হয়নি, কিন্তু নুসরাতের সন্তানের পিতা যে যশ দাসগুপ্ত তা বলে দিতে আলাদা মস্তিষ্কের দরকার হয়না। তবে, নুসরাত এর ছেলের ফেসবুক ফ্যান পেজে একাউন্ট খোলা হয়েছে ঈশান জাহান নামে। 

গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। পুত্রের নাম রেখেছেন ঈশান জাহান। এ অভিনেত্রীর ছেলের বয়স মাত্র ৬ দিন। এরই মধ‌্যে এই তারকা পুত্রের নামে ইনস্টাগ্রামে ফ‌্যান পেজ খুলেছে নেটিজেনরা। এ পেজের নামকরণ করা হয়েছে—ঈশান জাহান ফ‌্যান পেজ।

ঈশান দাশগুপ্তর সেখানে অস্তিত্ব নেই। অথচ নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে যশ বাবার সব দায়িত্ব পালন করছেন। ন্যাপি পাল্টানো থেকে আরম্ভ করে ফিডিং বটল ধরা সব কিছু। তবু, আনুষ্ঠানিক ঘোষণা নয় কেন? নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে নিখিল জৈন এর সঙ্গে বিচ্ছেদ পর্ব আইনগত ভাবে সমাধা না হওয়া পর্যন্ত নুসরাত জীবনের পরবর্তী পর্ব ঘোষণা করতে চাইছেন না। আইনজীবীরাই তাকে এই পরামর্শ দিয়েছেন।

এই পেজের বিবরণীতে লেখা হয়েছে—এই ফ‌্যান পেজটি নুসরাতের ছেলের। তাতে সদ্যজাতর পুরো নাম লেখা হয়েছে—ঈশান জাহান। প্রোফাইলে একটি ছবি ব‌্যবহার করা হয়েছে। তাতে দেখা যায়, একটি শিশু কোলে নিয়ে আছেন নুসরাত জাহান। এরই ইতিমধ্যে ১৬৮ জন অনুসরণ করছে ঈশানকে। দ্রুত বাড়ছে এই  সংখ্যা। ঈশান ফলো করছে ৪২ জনকে।

এই পেজ থেকে তিনটি পোস্ট করা হয়েছে। তার মধ‌্যে নুসরাতের দুটি ছবি পোস্ট করেছে। পাশাপাশি একটি ভিডিও পোস্ট করা হয়েছে। তাতে দেখা যায়, হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন নুসরাত জাহান। সোমবার (৩০ আগস্ট) দুপুরে হাসপাতাল থেকে নবজাতক ও নুসরাতকে বাসায় নিয়ে যান অভিনেতা যশ দাশগুপ্ত।

নুসরাতের কাছে অবশ্য এই ঘটনা নতুন নয়। এক সময়ের স্বামী ভিক্টর ঘোষের সঙ্গে আইনানুগ বিচ্ছেদের পরই তিনি নিখিল জৈন এর সঙ্গে সম্পর্কিত হন। সুতরাং অনেকেই মনে করছেন ঈশান জাহান এর ঈশান দাসগুপ্ত হওয়া এখন সময়ের অপেক্ষা।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। নিখিদল দাবি করেছেন—নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন। তবে এখনো নুসরাত তার সন্তানের পিতৃপরিচয় জানাননি।

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সন্তানের খবর প্রকাশ‌্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত জাহান। পুরোটা সময় তার পাশে ছিলেন বিশেষ বন্ধু যশ। এরপর হাসপাতালে ভর্তি করানো, সেখানে দেখাশোনা করা, সর্বশেষ বাসায় নিয়ে যাওয়ার কাজটিও করেছেন যশ। গুঞ্জন রয়েছে, নুসরাতের এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত!

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে


বাংলা ম্যাগাজিন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন


এই বিভাগের আরও সংবাদ

Back to top button