বাড়ি বিনোদন কাকে অশ্লীল বার্তা দিলেন পরীমনি?

কাকে অশ্লীল বার্তা দিলেন পরীমনি?

2
কি বার্তা দিলেন পরীমনি

যন্ত্রণার ২৮টি দিন শেষে মুক্তি মিললো পরীমনির। আজ সকালে কাশিমপুর কারাগার থেকে যখন বের হলেন তখন হাসিখুশি, উচ্ছল ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই নায়িকা। আগে থেকেই অপেক্ষায় ছিলেন ভক্তরা। পরীমনিও তাদের নিরাশ করলেন না। হুড খোলা গাড়িতে ভক্তদের সঙ্গে সেলফি তোলেন, তাদের  উদ্দেশে হাত নেড়ে শুভেচ্ছা জানান। হাতের তালুর ওপর মেহেদি দিয়ে লেখা একটি ইংরেজি বাক্য। ‘ডোন্ট লাভ মি বিচ’। এ নিয়ে সামাজিক মাধ্যমে এরইমধ্যে তৈরি হয়েছে নানা আলোচনা।

পরীমনির ডান হাতের তালুতে মেহেদি দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। তার নিচে এমন একটা প্রতীক তিনি ব্যবহার করেছেন, শোভন বাংলায় তার অর্থ হতে পারে ‘গোল্লায় যাও’। এই সব কথা ও প্রতীক দিয়ে আসলে কী বলতে চাইছেন পরীমনি? কাকে বিচ বলতে চাইছেন? রাগে, অভিমানে নিজেকেই কি ‘বিচ’ বলে গালি দিয়েছেন পরীমনি? বলতে চেয়েছেন, ‘আমাকে ভালোবেসো না, আমি খারাপ’? নাকি চারপাশের মানুষদের উদ্দেশে শব্দটা ব্যবহার করেছেন এই ঢালিউড চিত্রনায়িকা। বলার চেষ্টা করেছেন, ‘আমাকে ভালোবাসিস না।’

অনেকের চোখ আটকে গেছে পরীমনির হাতের তালুতে আঁকা ওই লেখায়। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের এ বার্তা দিলেন চিত্রনায়িকা? বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হচ্ছে। তবে অনেকে আবার এমনও প্রশ্ন তুলেছেন কারাগারে মেহেদি ও নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি?পিন্টু খান নামে একজন মন্তব্য করেছেন, ‘কারাগারে বিউটি পার্লার আছে?’। আর সাকিল মোল্লা নামে একজন লিখেছেন, ‘সদা হাস্যোজ্জ্বল পরীমনির জন্য শুভকামনা রইলো।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান তিনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেওয়া হয়। তার জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মী ও উৎসুক জনতা ভিড় করেন। কিন্তু মঙ্গলবার তিনি মুক্তি পাননি।

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ গণমাধ্যমকে জানান, মঙ্গলবার পরীমণির জামিন হলেও সঠিক সময়ে জামিনের কাগজ কারাগারে না পৌঁছানোয় তাকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। আজ সকালে তার জামিনের কাগজ যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হয়।

গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন চিত্রনায়িকা পরীমণি। আইনি প্রক্রিয়া শেষে আজ বুধবার সকালে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে কারামুক্ত হন তিনি।

উল্লেখ্য, ২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।