বাড়ি অপরাধ যুবলীগ নেতাসহ ৬ জনকে কুপিয়ে জখম

যুবলীগ নেতাসহ ৬ জনকে কুপিয়ে জখম

0
যুবলীগ নেতাসহ ৬ জনকে কুপিয়ে জখম

বরগুনার বুড়িরচর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু হানিফ খোকনসহ ছয়জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাত ১১টার দিকে বুড়িরচর গ্রামের আমজেদ মার্কেট সংলগ্ন জামাই বাড়িতে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- সদর উপজেলার বুড়িরচর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু হানিফ খোকন, আবু হানিফ খোকন (৩৫), সালমা (৪৫), নাজমা (৩২), রীতা (২৫), রাশিদা (৪৫) ও রাজিন (১৮)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন ও পানি ব্যবস্থাপনা সমিতির ঋণ পরিশোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটে। হামলার ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে বিকেলে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন আহত যুবলীগ নেতা আবু হানিফ খোকনের বাবা মো. ইউনুস মৃধা।

যুবলীগ নেতার বাবা বলেন, ‘পূর্ব পরিকল্পিতভাবে মামুন, নাঈম, ফোরকান, দেলোয়ার, নজরুলসহ ১০-১৫ জন এই হামলা চালায়। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ গত ইউনিয়ন পরিষদ নির্বাচন ও পানি ব্যবস্থাপনা সমিতি থেকে হামলাকারীরা কয়েক লাখ টাকা ঋণ নিয়ে তা পরিশোধ না করার খোকনের সঙ্গে বিরোধ হয় বলে উল্লেখ করেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘সোমবার রাত ১১টার দিকে খোকন ও আমি আত্মীয়-স্বজনসহ বুড়িরচর গ্রামের আমজেদ মার্কেট সংলগ্ন জামাই বাড়িতে ঢোকার সময় অতকির্তে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা চালানো হয়। এ সময় বাধা দিতে গেলে আমার মেয়ে সালমা (৪৫) নাজমা (৩২), রীতা (২৫), চাচি রুশিয়া (৪৫) ও রাজিন (১৮) আহত হয়।’ আহতরা বরগুনা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানান ইউনুস মৃধা।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, ‘ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। হামলাকারীদের আটকের চেষ্টা চলছে।’

More News