বাড়ি রাজনীতি আওয়ামী লীগ সেপ্টেম্বরে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে

সেপ্টেম্বরে দুই কোটি মানুষকে টিকা দেওয়া হবে

হাসপাতালে শয্যা বাড়ানোর কোনো সুযোগ নেই 1

আগামী মাসে দেশের দুই কোটি মানুষকে করোনার টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।আজ মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় মানিকগঞ্জে পৌর আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।তিনি আরও বলেন, করোনাকালে দেশের মানুষকে ভালো রাখার সব চেষ্টা চলছে।

অনুষ্ঠানে ভার্চ্যুয়াল মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য দেন স্বাস্থ্যমন্ত্রী। করোনার সংক্রমণ প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।জাহিদ মালেক বলেন, ‘বর্তমানে করোনায় মৃত্যু ও সংক্রমণের হার কমে গেছে। আমাদের দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। অনেক দেশের তুলনায় আমরা ভালো আছি। দেশকে ভালো রাখার জন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। করোনাকে কোনোভাবেই অবহেলা করা যাবে না।’

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, “১৫ ও ২১ আগস্ট একই সূত্রে গাঁথা। স্বাধীনতা বিরোধীরা ষড়যন্ত্র করে জাতির জনককে হত্যা করেছে। ২১ আগস্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছিল। সেই ষড়যন্ত্র এখনো শেষ হয়নি। সম্প্রতি হেফাজতের মাধ্যমে সরকার পতনের চেষ্টাও করা হয়েছিল। বিএনপি-জামাত ও হেফাজতের নেতাকর্মীরা দলে ঢুকে যাতে ষড়যন্ত্র করতে না পারে সেই দিকে নেতাকর্মীদের সর্তক থাকতে হবে।”

মানিকগঞ্জ সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে এই শোকসভা হয়। সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান। সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম অনুষ্ঠান সঞ্চালনা করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আবদুস সালাম, সহসভাপতি এ বি এম হেলাল উদ্দিন ও আবদুল মজিদ, পৌরসভার মেয়র মো. রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী কামরুল হুদা সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক বাদরুল ইসলাম খান, সুলতানুল আজম খান ও কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মী চ্যাটার্জি প্রমুখ।

Exit mobile version