বাড়ি বাংলাদেশ বিএনপি নেতা দুলুকে প্রাণনাশের হুমকি

বিএনপি নেতা দুলুকে প্রাণনাশের হুমকি

1
বিএনপি নেতা দুলুকে প্রাণনাশের হুমকি

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, নাটোর জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়ার ঘটনায় থানায় জিডি করা হয়েছে।এ ঘটনায় সোমবার ঢাকার গুলশান থানায় জিডি নিয়ে থানার এসআই আজিজুল ইসলামকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেয়া হয়েছে।

হুমকিদাতা ছাত্রদলের সাবেক নেতা আর ইসলাম কোয়েল। সম্প্রতি তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন বলে জানা গেছে।কোয়েল শহরের চকবৈদ্যনাথ এলাকার আমিনুল ইসলাম আজমের ছেলে। সোমবার ঢাকার গুলশান থানা জিডি গ্রহণ করে থানার এসআই আজিজুল ইসলামকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে নির্দেশ দিয়েছে। রুহুল কুদ্দুস তালুকদার দুলুর ব্যক্তিগত সহকারি শামসুল আলম বাদী হয়ে গুলশান থানায় এই জিডি করেন।

সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু জানান, কোয়েল সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে অশ্লীল ভাষায় অনেক বাজে কথা বলেছেন এবং প্রাণনাশের হুমকি দিয়েছেন। প্রকাশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে তার মতো একজন সম্মানিত মানুষকে হেয় করার জন্য যে অশ্লীল ভাষা ব্যবহার করা হয়েছে তা খুবই দুঃখজনক। একই সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ওই হুমকিতেই জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাচ্চু ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফয়সাল ইসলাম আবুলের মারপিটের বিষয়টিও বলা হয়েছে।

নাটোর জেলা বিএনপির আহবায়ক মো. আমিনুল হক ও সদস্য সচিব  রহিম নেওয়াজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাবেক মন্ত্রী এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে নিয়ে অসম্মানজনক পোস্ট প্রদানকারী ও প্রাণনাশের হুমকিদাতা কোয়েলকে দ্রুত আটক করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন।