বাড়ি বিনোদন রাইমা সেনে উত্তাল নেটদুনিয়া

রাইমা সেনে উত্তাল নেটদুনিয়া

2
রাইমা সেনে উত্তাল নেটদুনিয়া 1

তিনি বিন্দাস। তিনি স্বাধীনচেতা। তাঁকে নিয়ে ইন্ডাস্ট্রি কী ভাবছে, কী গুঞ্জন উড়ছে, তা নিয়ে মাথা ঘামানোর একেবারেই সময় নেই তাঁর। বরং সেই সময়টা নিজেকে দিতেই পছন্দ করেন তিনি। ইনি আর কেউ নন, মুনমুন সেন  কন্যা রাইমা সেন। নিজের শর্তে যাঁরা বাঁচেন, তাঁদের তালিকায় পড়েন রাইমা সেন। টালিউড কিংবা বলিউডের ইঁদুর দৌড়ে শামিল হওয়ার কোনও তাড়া এই অভিনেত্রীর নেই। 

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ মুনমুন সেন কন্যা রাইমা সেন। নিয়মিতই ইনস্টাগ্রাম, ফেসবুকে আপডেট দিয়ে থাকেন তিনি। বিশেষ করে নতুন কোনও ফটোশুট হলেই রাইমা কিন্তু সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে একটুও দেরি করেন না। সম্প্রতি ইনস্টাগ্রামে রাইমা আপলোড করেছেন এক হট ফটোশুটের ছবি। যেখানে বেশ সাহসী অবতারেই দেখা গিয়েছে রাইমাকে। ক্যামেরার সামনে কোনও জড়তা ছাড়াই অন্তর্বাসে ছবি তুলেছেন অভিনেত্রী। নতুন এই ফটোশুটে রাইমাকে দেখা গিয়েছে, হালকা চকোলেট রঙের শার্ট পরে। তবে বুকের সামনে শার্টের বোতামগুলো খুলে রেখেছেন।

সিনেমা হোক বা সিরিজ, পছন্দ হলে অভিনয়ে সম্মতি দেন। তার বাইরে নিজের মতো থাকতেই ভালবাসেন মুনমুন-কন্যা। করোনাকালেও নিজের এই মেজাজখানি অক্ষত রেখেছেন রাইমা সেন। তবে ছবির ব্যাপারে ভীষণ খুঁতখুতে রাইমা কিন্তু সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ। প্রায় নিয়মিতই ইনস্টাগ্রাম, ফেসবুকে আপডেট দিতে থাকেন রাইমা। বিশেষ করে নতুন কোনও ফটোশুট হলেই রাইমা কিন্তু সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে একটুও দেরি করেন না।

ছবিটি তুলেছেন জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষ। তবে শুধু এই ছবি নয়, এই ফটোশুটের অন্য ছবিতেও বেশ সাহসী রাইমা। আরেকটি ছবিতে কালো অন্তর্বাস এবং কালো জ্যাকেটে ধরা দিয়েছেন। চোখে মুখে অদ্ভুত মায়াবী আলো। যা দেখে পুরুষের হৃদয়ে দোলা লাগবেই। ইতিমধ্যেই রাইমা সেনের এই ছবি দেখে উত্তাল নেটপাড়া। ছবি দেখে রাইমাকে মন্তব্যে ভরিয়ে দিয়েছে নেটিজেনরা। সবার একই কথা, সব ছবিতেই রাইমা একেবারে আগুন! কালো পোশাকে রাইমাকে দেখে অনেকে লিখছেন, ‘তুমি আমার ব্ল্যাক বিউটি।’