বাড়ি অপরাধ গাজীপুরে গণধর্ষণ

গাজীপুরে গণধর্ষণ

গাজীপুরে গণধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে এক কারখানা শ্রমিককে দলবেঁধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। কারখানায় কর্মরত ওই শ্রমিক শনিবার দুপুরে শ্রীপুর থানায় তিন যুবককে আসামি করে মামলা করেছেন। আসামিরা হলেন- শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত মিয়া (২২), মইজ উদ্দিনের ছেলে রিফাত (২১) ও আব্দুল খালেকের ছেলে নাঈম (১৯)।

অভিযুক্তদের গ্রেপ্তারে তৎপরতা চলছে। ভুক্তভোগীর শারীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এ বিষয়ে জানান, ভুক্তভোগী নিজেই ঘটনাস্থল থেকে ফিরে এসে মামলা করেছেন। 

মামলা থেকে জানা যায়, গত চার বছর আগে সোহেল রানা নামের একজনের সঙ্গে ওই নারী শ্রমিকের বিয়ে হয়। কর্মস্থলের পাশের একটি বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। বেশ কিছুদিন ধরে তার স্বামীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। গত শুক্রবার রাত ১১টার দিকে তার স্বামী তাকে মুঠোফোনে ডেকে পার্শ্ববর্তী নয়নপুরের জাহাঙ্গীর মাস্টার শিশু শিক্ষা স্কুলের সামনে রেখে চলে যায়। কিছুক্ষণ পর অভিযুক্তরা ওই শ্রমিককে জোরপূর্বক ধরে স্কুলের পেছনে নিয়ে ধর্ষণ করে।

Exit mobile version