বাড়ি অপরাধ প্রবাসীকে হত্যা করে সন্তানদের নিয়ে স্ত্রী পলাতক

প্রবাসীকে হত্যা করে সন্তানদের নিয়ে স্ত্রী পলাতক

2
প্রবাসীকে কুপিয়ে হত্যা সন্তানদের নিয়ে পলাতক স্ত্রী

প্রবাসীকে হত্যা করে সন্তানদের নিয়ে স্ত্রী পলাতক।ফেনী শহরের নাজির রোডের চৌধুরী সুলতানা ভবনে মো. সোহেল (৩৫) নামে এক দুবাই প্রবাসীকে কুপিয়ে হত্যার পর দুই শিশু সন্তানকে নিয়ে পালিয়েছে স্ত্রী শিউলী।বৃহস্পতিবার (১৯ আগস্ট) মধ্যরাতে শহরের নাজির রোডে এ ঘটনা ঘটে। নিহত সোহেলের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকায়।শুক্রবার (২০ আগস্ট) সকালে ওই ভবনের ৬ষ্ঠ তলা থেকে প্রবাসীর লাশ উদ্ধার করে পুলিশ।

সোহেলের চাচাত ভাই ফাহাদের অভিযোগ, রাতেই সোহেলকে হত্যা করে পালিয়ে যান তার শিউলি। যাওয়ার সময় বাসার দারোয়ানকে তার বাবা মারা গেছেন বলে জানান।ফাহাদ জানান, এক মাস আগে সোহেল সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে এসেছিলেন। তার ৭ বছরের ছেলে ও ৪ বছরের একটি কন্যা রয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার কারণ জানাতে পারেনি পুলিশ। ঘটনার বিস্তারিত জানতে কাজ করা হচ্ছে বলে জানান ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মনির হোসেন।

গত বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টার দিকে পারিবারিক কলহের জের ধরে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে শিউলী পালিয়ে যায় শিউলী। গভীর রাতে বের হওয়ার সময় বাসার দারোয়ানকে তার বাবা মারা গেছেন বলে জানায়।ফেনী মডেল থানার ওসি মো: নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম পিপিএম সাংবাদিকদের জানান, পারিবারিক দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। দেড়টার দিকে সোহেলের স্ত্রী শিউলী দু’সন্তানকে নিয়ে বাসা থেকে পালিয়ে যায়। তাকে গ্রেপ্তারে পুলিশের বিভিন্ন টিম কাজ করছে। শিউলীকে গ্রেপ্তার করতে পারলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।তিনি আরো জানান, এ বাসায় প্রবাসীর সোহেলর সৎ মা থাকতেন। তবে ঘটনার আরো আগেই তিনি বাসা থেকে চলে যান।

More News