বাড়ি অপরাধ রাজ মাল্টিমিডিয়ার কর্নধার প্রযোজক রাজ গ্রেপ্তার

রাজ মাল্টিমিডিয়ার কর্নধার প্রযোজক রাজ গ্রেপ্তার

4
রাজ মাল্টিমিডিয়ার কর্নধার প্রযোজক রাজ গ্রেপ্তার

রাজ মাল্টিমিডিয়ার কর্নধার এবং প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‌্যাব। অভিনেত্রী পরী মনির কাছ থেকে পাওয়া তথ্যে র‌্যাব বুধবার (৪ আগস্ট) রাতে রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।এর আগে বুধবার বিকেলে ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‌্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ বাংলা ম্যাগাজিনকে বলেন, রাত সাড়ে আটটার দিকে বনানীর ৭ নম্বর সড়কে নজরুল ইসলাম রাজের কার্যালয়ে অভিযান শুরু করে র‌্যাবের একটি দল। পরে তাঁকে আটক করা হয়। তাঁর কার্যালয় থেকে বিপুল পরিমাণে বিদেশি মদ, ইয়াবা বড়ি, সেক্স টয় উদ্ধার করা হয়।এ সময় রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের কক্ষে একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত এবং বিশেষ বিছানা পাওয়া গেছে। রাত পৌনে ১২টায় তাঁকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিল। 

কর্নেল কে এম আজাদ বলেন, আটক পরীমনি, পিয়াসা, মৌ এবং তাঁদের সহযোগী শরফুল হাসান (শুভ) এঁরা সবাই নজরুল রাজের ছাতার তলায় থেকে অপকর্ম চালিয়ে যাচ্ছিল। নজরুল রাজের সমন্বয়ে চক্রের সদস্যরা লেটনাইট পার্টির নামে মদ-মাদক ও নাচের আসর বসিয়ে সেখানে আসা সমাজের প্রভাবশালী, শিল্পপতি, বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের মুঠোফোনে ভিডিও ধারণ ও স্থির ছবি তুলে ব্ল্যাকমেইলিং করে মোটা অংকের টাকা আদায় করতেন। ব্ল্যাকমেইলিং এই চক্রে জড়িত অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি তিনি নিয়মিত অভিনয়ও করেন।