বাড়ি অপরাধ চিত্রনায়িকা একার জীবন মাদকে তছনছ

চিত্রনায়িকা একার জীবন মাদকে তছনছ

নায়িকা একা

পুরো নাম সিমন হাসান একা। ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে অভিষেক হয়েছিল একার। ১৯৯৯ সালে মুক্তি পাওয়া কাজী হায়াৎ পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করেন তিনি।এই দুই ছবি তাকে তুমুল জনপ্রিয় করে তুলে। তবে অনেক দিন ধরে পর্দায় তার উপস্থিতি নেই। পর্দার বাইরেও তেমন কোনো আলোচনায় ছিলেন না। হঠাৎ অনেক দিন পর শনিবার আলোচনায় এলেন একা। বাসার গৃহকর্মীকে পেটানোর পর শনিবার হাতিরঝিল থানা পুলিশ একাকে গ্রেপ্তার করে।

গৃহকর্মীকে নির্যাতন মামলার তদন্ত করতে গিয়ে একার বিরুদ্ধে নিয়মিত মাদক গ্রহণের তথ্য পেয়েছে পুলিশ। নিয়মিত মাদক সেবন করায় প্রায় স্বাভাবিক জীবনে নেই ঢাকায় চলচ্চিত্রের অশ্লীলতা যুগের এই নায়িকা।এরপর বেরিয়ে আসে, একার জীবনের আরেক গল্প। এ যেন অচেনা এক একা। নিয়মিত মাদক সেবন করায় স্বাভাবিক জীবন তার প্রায় তছনছ। এর ছাপ পড়েছে চেহারায়ও। মাদকাসক্ত হওয়ার কারণে তাকে চেনা বড় দায়।হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, দুই সন্তান নিয়ে উলনের বাসায় বসবাস করতেন একা। সর্বশেষ আলেকজান্ডার বো-কে একা বিয়ে করেছেন বলে পুলিশকে জানান।

শনিবার রাতে হাতিরঝিল থানায় গিয়ে দেখা যায়, থানায় অফিসারের রুমে বসে আছেন একা। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন ছিল। সে সময় থানায় অস্বাভাবিক আচরণ করছিলেন তিনি। তার চেহারায় ছিল না গ্লামারের ছাপ। নিয়ন্ত্রণহীন মেজাজে থানার ভেতরে কখনো সংবাদকর্মী আবার পুলিশ সদস্যদের উপর চড়াও হচ্ছেন। একপর্যায়ে অসুস্থতার ভান করে এক নারী পুলিশ সদস্যকে ধাক্কা মেরে দেন একা। নায়িকার এই অস্বাভাবিক আচরণের ভিডিও ফুটেজ ধারণ করে ইত্তেফাক অনলাইনের প্রতিবেদক। এতো কিছুর পরও তাকে কিছুই বলেনি পুলিশ। নায়িকার এমন অস্বাভাবিক আচরণের মধ্যে হঠাৎ এক গোয়েন্দা কর্মকর্তা এসে বলেন, ‘ভাই, আপনারা ওনার (একা) কাছে যাইয়েন না। তিনি ফুললি লোডেড।’

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, দুই সন্তান নিয়ে উলনের বাসায় বসবাস করতেন একা। সর্বশেষ আলেকজান্ডার বো-কে একা বিয়ে করেছেন বলে পুলিশকে জানান।হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, তিন মাস ধরে হাজেরা বেগম নামে এক গৃহকর্মী পাঁচ হাজার টাকা মাসিক বেতনে একার বাসায় কাজ করে আসছিলেন। বাসা পরিবর্তনের সময় হাজেরাকে অতিরিক্ত কাজ করতে বলেন একা। আরও অন্য কাজ থাকায় হাজেরা বেগম আপত্তি করেন। একপর্যায়ে হাজেরা তার বর্তমান মাসের বেতনও চান। কিন্তু আগের দু’মাসের বেতন পরিশোধ করেন একা। জুলাই মাসের বেতন চাইলে একা ক্ষিপ্ত হয়ে গৃহকর্মীকে মারধর  করেন। খবর পেয়ে প্রতিবেশী ও আশপাশের লোকজন একার বাসা ঘেরাও করেন। তারা ৯৯৯-এ কল করে বিষয়টি অবহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে একা ভেতর থেকে দরজা বন্ধ রাখেন। পরে পুলিশ দরজা ভেঙে একাকে আটক থানায় নিয়ে আসে। এ সময় তার বাসা থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা এবং অর্ধেক বোতল মদ পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিয়মিত মাদক সেবনের কথা স্বীকার করেন এই অভিনেত্রী।

জানা গেছে, অভিনেত্রী একা নায়ক মান্না, রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অন্তত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। সর্বশেষ ২০০৮ সালে তিনি বাহাদুর সন্তান সিনেমায় অভিনয় করেন। কিছু দিন তিনি দেশের বাইরেও ছিলেন।

Exit mobile version