অপরাধবিনোদন

চিত্রনায়িকা একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ।শনিবার(৩১ জুলাই) সন্ধ্যায় রামপুরা এলাকায় তার নিজ বাসা বন্ধু নিবাস থেকে তাকে আটক করা হয়।বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক জানান, গৃহকর্মী নির্যাতনের ঘটনায় একা নামে একজনকে আটক করা হয়েছে। এই পুলিশ কর্মকর্তা ওই গৃহকর্মীর পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, নির্যাতনের শিকার গৃহকর্মীকে হাতে ও মাথায় ভারি কোনো বস্তু দিয়ে আঘাত করেছে। চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, তিন-চার মাস ধরে চিত্রনায়িকা একা তার গৃহকর্মীকে বেতন দিতেন না। গৃহকর্মী সেই টাকা চাইতে গেলে তাকে মারধর করেন একা। মারধরে গৃহকর্মী অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।গৃহকর্মীর স্বামী রফিকুল ইসলাম বাংলা ম্যাগাজিনকে জানান, তার স্ত্রী একাসহ ওই এলাকার কয়েকটি বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। তিনি বিকেলে একার বাড়িতে কাজ করতেন। কিন্তু, অভিনেত্রী আজ সকালে তার বাড়িতে ডাকেন। সেখানে পৌঁছানোর সঙ্গে সঙ্গে তাকে সারা দিন তার জন্য কাজ করতে বলেন একা।রফিকুল ইসলাম দাবি করেন, ‘আমার স্ত্রী সারা দিন কাজ করতে অস্বীকার করে বলেছিল, আমাকে অন্য বাড়িতেও যেতে হবে। আমার স্ত্রীকে দিয়ে আর কাজ করাব না। এক মাসের বেতন দিলেও দুই মাসের ৫ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা চাওয়ায় ইট দিয়ে আমার স্ত্রীর বাম হাতে ও মাথায় আঘাত করে।’

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ বলেন, আজ বিকেলে অভিযুক্ত নায়িকা একার পাশের ফ্ল্যাট থেকে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে ঘটনার বিষয়ে জানানো হয়। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করেছে। নির্যাতিত গৃহকর্মীর নাম হাজেরা বেগম (২৫)। আপাতত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে নির্যাতিতাকে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ সিনেমার মধ্য দিয়ে আয়েশা আরবী ওরফে একার বড় পর্দায় যাত্রা শুরু হয়। এরপর চিত্রনায়ক মান্নার সঙ্গে জুটি বেঁধে ‘তেজী’ সিনেমায় হাজির হলে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এক মান্নার সঙ্গেই টানা বিশটিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন এই তারকা।মান্নার মৃত্যুর পর রুবেল, অমিত, আমিন খান, আলেকজান্ডার বো, শাকিল খান, ফেরদৌস, শাকিব খানসহ অনেকের বিপরীতেই অভিনয় করেছেন একা। কিন্তু হুট করেই রহস্যজনকভাবে চলচ্চিত্র জগৎ থেকে দূরে সরে যান তিনি।

 

বাংলা ম্যাগাজিন /এসপি

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে


বাংলা ম্যাগাজিন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন



এই বিভাগের আরও সংবাদ

আরও পড়ুন
Close
Back to top button