বাড়ি বিনোদন জিলহজ মাসের নফল রোজা পালন করছেন চিত্রনায়িকা ময়ূরী

জিলহজ মাসের নফল রোজা পালন করছেন চিত্রনায়িকা ময়ূরী

4
জিলহজ মাসের নফল রোজা পালন করছেন চিত্রনায়িকা ময়ূরী

জিলহজ মাসের নফল রোজা পালন করছেন এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের বিতর্কিত চিত্রনায়িকা ময়ূরী । সম্প্রতি দেশের একটি পত্রিকার সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন এ নায়িকা। দীর্ঘদিন যাবৎ চলচ্চিত্রে অনুপস্থিত এ নায়িকা ময়ূরী । সিনেমার কোনো অনুষ্ঠানেও আজকাল তাকে দেখা যায় না একদম । পরিবার পরিজন নিয়ে টঙ্গীতে বসবাস করেন ময়ূরী তার ।

তিনি দ্বিতীয় স্বামী ও দুই সন্তানকে নিয়ে সংসার করছেন। এখন তিনি বিনোদন দুনিয়া থেকে নিজেকে গুটিয়ে নিয়ে ধর্মীয় বিধিবিধান মেনে জীবনযাপন করছেন। বোরকা দিয়ে নিজেকে আবৃত্ত করে রেখে চলাফেরা করেন তিনি।

কয়েকদিন আগে মহিলাদের যে ধর্মীয় জলসা হয় সেখানে অংশ নেন ময়ূরী । বেশ কিছুদিন পরিবার নিয়ে আমেরিকা ঘুরতে গিয়েছিলেন। ইচ্ছে ছিল আমেরিকায় স্থায়ী হবেন। কিন্তু তার স্বামী যেতে নারাজ। শিক্ষকতা পেশায় জড়িত তার স্বামী পিএচইডি করে দেশেই কর্মজীবন শুরু করতে চান।

তবে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় টিকটক ভিডিও নিয়ে হাজির হতে দেখা যায় ময়ূরীকে। পত্রিকার সাক্ষাতকারের সময়  তিনি বিনোদন সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। কারণ তারা যদি তার অভিনয় জীবন নিয়ে বিরূপ প্রতিবেদন তৈরি না করতেন তাহলে নিজের ভুলত্রুটি উপলব্ধি করতে পারতেন না। তাদের তীর্যক সমালোচনাই তাকে ধর্মীয় পথে আসার অনুপ্রেরণা যুগিয়েছে।

More News