বাড়ি ঢাকা নারায়ণগঞ্জ জঙ্গি আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জে মিয়া বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

জঙ্গি আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জে মিয়া বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

জঙ্গি আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জে মিয়া বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

জঙ্গি আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জে একটি বাড়ি ঘিরে রেখেছে ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। সিটিটিসির বোম্ব ডিসপোজাল ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রহমত উল্লাহ চৌধুরী সুমন বিষয়টি নিশ্চিত করেছেন। আজ রোববার  জঙ্গিবাদে যুক্ত থাকার অভিযোগে রবিবার বিকালে আব্দুল্লাহ আল মামুন নামে স্থানীয় এক মসজিদের ইমামকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতেই সেখানে অভিযান চালানো হচ্ছে।

সিটিটিসির অতিরিক্ত উপকমিশনার এ কে এম রহমতউল্লাহ চৌধুরী সাংবাদিকদের বলেন, গ্রেপ্তার মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তিনি নব্য জেএমবির একজন গুরুত্বপূর্ণ সদস্য। মামুনকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে তার সঙ্গীদের শনাক্তের চেষ্টা চলছে। জঙ্গি আস্তানায় কী পরিমাণ এক্সপ্লোসিভ আছে, তা জেনে অভিযানের প্রস্তুতি চলছে।

রাত সাড়ে ৮টার দিকে সিটিটিসির আরেকজন অতিরিক্ত উপকমিশনার আহমেদুল ইসলাম বলেন, গত ১৭ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে শক্তিশালী একটি বোমা উদ্ধার হয়। ওই ঘটনা তদন্তে একজনকে গ্রেপ্তার করা হয়।

তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই বোমা আড়াইহাজারে এই আস্তানায় তৈরি করা হয়। নোয়াগাঁও মিয়াবাড়ি এলাকায় একটি মাদ্রাসার পাশে ওই বাড়িতে অভিযান চলছে। পুলিশ সতর্ক অবস্থানে থেকে বাড়িটি ঘিরে রেখেছে। পর্যবেক্ষণ শেষে সেখানে অভিযান চালানো হবে।

Exit mobile version