বাড়ি অপরাধ কুমিল্লায় মসজিদের বারান্দায় টিকটক শুটিং

কুমিল্লায় মসজিদের বারান্দায় টিকটক শুটিং

3
কুমিল্লায় মসজিদের বারান্দায় টিকটক শুটিং

কুমিল্লার দাউদকান্দি মডেল মসজিদের বারান্দায় সম্প্রতি টিকটক ভিডিও শুটিং করেছেন কয়েকজন তরুণ-তরুণী। সেই ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। যা নিয়ে ধর্মপ্রাণ মুসল্লিদের মধ্যে তৈরি হয়েছে তীব্র ক্ষোভ। মসজিদের মতো পবিত্র স্থানে এমন ভিডিও ধারণের কঠোর শাস্তি দাবি করেছেন তারা।তবে ওই তরুণ-তরুণীদের এখনো নাম-পরিচয় জানা যায়নি। তাদের শনাক্তে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সম্প্রতি টিকটক ভিডিওটি ওই মসজিদের বারান্দায় ধারণ করা হয়। পরে এটি ফেসবুকে আপলোড হলে তুমুল সমালোচনা শুরু হয়। মসজিদের মতো একটি পবিত্র স্থানে এ ধরনের ভিডিও শুটিং করায় তারা দোষীদের শনাক্ত করে শাস্তির দাবি জানিয়েছেন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, সম্প্রতি টিকটক ভিডিওটি ওই মসজিদের বারান্দায় ধারণ করা হয়। পরে এটি ফেসবুকে আপলোড হলে তুমুল সমালোচনা শুরু হয়।মসজিদের মতো একটি পবিত্র স্থানে এ ধরনের ভিডিও শুটিং দেখে মর্মাহত হয়েছেন অনেকেই। তারা জানিয়েছেন, সুস্থ মস্তিষ্কের কোনো মানুষ নারী নিয়ে এসে মসজিদের বারান্দায় এমন নোংরামি করতে পারে না। এরা বিকৃত মানসিকতার। দ্রত এদের গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তারা। 

এ বিষয়ে কুমিল্লার সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা বাংলা ম্যাগাজিনকে বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। ইতোমধ্যে তাদের পরিচয় শনাক্ত করতে পুলিশ প্রশাসন কাজ করছে। তাদের একজনের বাড়ি দাউদকান্দির গোয়ালমারি ইউনিয়নে বলে জানা গেছে।