গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ

সিরাজগঞ্জের তাড়াশে ১ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নাঈম নামে এক কৃষি শ্রমিকের বিরুদ্ধে।গুরুতর অবস্থায় শিশুকে বুধবার রাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে নাঈম পলাতক রয়েছে । সে তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের মৌশহালী গ্রামের আব্দুল মমিনের ছেলে ।

হাসপাতালে শিশুর মা জানান, গত মঙ্গলবার সকালে আমি আমার মেয়েকে বাড়িতে রেখে হাঁস নিয়ে পুকুর পাড়ে যাই। এই সুযোগে বাড়ির পাশের নাঈম আমার মেয়েকে গলার মালা কিনে দেয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পর আমি বাড়ি ফিরে আসলে আমার মেয়ে ঘটনাটি জানায়।

স্থানীয়রা বিষয়টি মীমাংসার উদ্যোগ নিলে আমরা রাজি হননি। রাতে মেয়েকে হাসপাতালে ভর্তি করে দেয়। এরপর থেকে নাঈম ও তার পরিবারের লোকজন আমাদের হুমকি দিচ্ছে।তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক জানান, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার নুরুল ইসলাম বলেছে, তাড়াশে ধর্ষণের অভিযোগে রাতে এক শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটির শারিরীক পরীক্ষার পর বিস্তারিত জানতে পারবো।

Exit mobile version