বাড়ি বিনোদন স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ

স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ

1
স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। অভিনয় গুণে ঢের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে বিবাহবিচ্ছেদের পর একমাত্র মে’য়েকে নিয়ে বেশ ভালো আছেন তিনি। বাঁধন তার ফেসবুকে সামাজিক ও সাইবার বুলিং নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। এতে তার ব্যক্তিগত জীবনের নানা বিষয় উঠে এসেছে।

বাঁধন লিখেন, আমি ৩৬ বছর বয়েসি স্বতঃস্ফূর্ত, স্বতন্ত্র, একজন সিঙ্গেল মা। আমার চমৎকার একটি কন্যা রয়েছে। আমি বাংলাদেশের একজন দায়িত্বশীল নাগরিক। আমার বিচ্ছেদের সার্টিফিকেট এবং আমার জীবন ও মনের উত্থান পতন থাকা সত্ত্বেও মিডিয়ার মেয়ে হিসেবে গর্বিত।

তিনি আরো লিখেন, স্বামী ছাড়া কীভাবে দিন কাটাচ্ছি তা আপনার উদ্বেগের বিষয় নয়! এটি একান্তই আমার জীবন এবং আমার উদ্বেগ। আপনাকে বিরক্ত না করে যদি নিজেকে পরিচালনা করতে পারি, তাহলে আমার পেশা, জীবন এবং পোশাকের বিচার করার চেষ্টা করবেন না।

এ অভিনেত্রী আরো লিখেন, এমনকি আমাকে জিজ্ঞাসা করা বা আপনার অপ্রাসঙ্গিক মতামত প্রকাশের চেষ্টাও করবেন না, যা আমাকে বিরক্ত করা ছাড়া কিছুই করবে না। সময় এবং মস্তিষ্ককে নিজের জন্য বিনিয়োগ করুন, যা আপনাকে আপনার দেশের জন্য আরো ভালো মানুষ, উন্নত নাগরিক হতে সহায়তা করবে।

সামাজিক এবং সাইবার বুলিং কৌতুক নয় অপরাধ। সুতরাং সামাজিক ও সাইবার বর্বরতা বন্ধ করে নিজের সম্পর্কে সতর্ক থাকার কথাও বলেন বাঁধন।